আল্লু অর্জুনের ছেড়ে দেওয়া ছবিতে অভিনয় করে দুর্দান্ত লক্ষ্মী লাভ সালমানের

 


ODD বাংলা ডেস্ক:  রাতারাতি সকলের মনে জায়গা করে নিয়েছেন সুপারষ্টার আল্লু অর্জুন। কি অসাধারণ মেকআপ, কি অসাধারণ ডায়লগ, প্রথম দর্শনে চেনাই যায়নি অভিনেতাকে। আলু অর্জুনের প্রথম হিন্দিতে ডাবিং সিনেমা যেভাবে বক্সঅফিসে ছক্কা মেরেছে, তাতে ভবিষ্যতে বলিউডের অন্যান্য অভিনেতাদের পক্ষে যে ভবিষ্যৎ কিছুটা হলেও প্রতিযোগিতামূলক হতে চলেছে তা বলাই বাহুল্য। কিন্তু এই সুপারস্টারের হাত ধরেই কিন্তু আমাদের বলিউড ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা ভীষণভাবে সাফল্য অর্জন করতে পেরেছিলেন।


২০১৫ সাল। পরিচালক কবির খান একটি অসাধারণ গল্প নিয়ে হাজির হয়েছিলেন আল্লু অর্জুনের কাছে। নাম ভূমিকায় দেখতে চেয়েছিলেন এই অভিনেতাকে। কিন্তু তখন অন্য ছবি নিয়ে বেজায় ব্যস্ত থাকার কারণে পরিচালককে বাধ্য হয়ে ফিরিয়ে দিতে হয়েছিল। আর সেই ছবি গিয়ে পরে আমাদের প্রিয় ভাইজানের ঝুলিতে। তারপরের গল্প শুধুমাত্র ইতিহাস ছাড়া আর কিছু নয়।


একটিমাত্র সিনেমা আর বক্সঅফিসে কোটি কোটি টাকার ব্যবসা করে ফেললেন সালমান খান। একেবারে অন্য ধাঁচের একটি সিনেমা দেখে আপ্লুত জনগণ। এমন সিনেমা হয়তো বহুদিন দেখতে পাওয়া যায়নি। কি অসাধারণ সুন্দর একটি ভালোবাসার গল্প। এটি মুক বধির মেয়েকে নিজের বাড়ি পৌঁছে দেওয়ার জন্য একজন ভারতীয় কত অত্যাচার সহ্য করতে পারে, তা দেখানো হয়েছিল এই সিনেমার মাধ্যমে। দেখানো হয়েছিল একেবারে অন্য একটি ভালোবাসার গল্প।


সাত বছর কেটে যাবার পরেও বলিউডে আর কাজ করে ওঠা হয়নি আল্লু অর্জুনের। তবে বলিউডে কাজ করার ইচ্ছা প্রকাশ করে তিনি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, “হিন্দি ছবিতে অভিনয় করা আমার জীবনের অন্যতম উল্লেখযোগ্য পদক্ষেপ হিসেবে নির্বাচিত হবে। তাই এই পদক্ষেপ নেওয়ার আগে যে প্রস্তাব আমার কাছে আসবে তা অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচিত করা হবে”।প্রসঙ্গত, এরমধ্যে একাধিকবার বলিউড থেকে সিনেমার জন্য ডাক এসেছে অভিনেতার কাছে কিন্তু সঠিক সময়ের জন্য অপেক্ষা করছেন অভিনেতা আল্লু অর্জুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.