বলিউডের দৌলতে কোটিপতি কঙ্গনা রানাউত, রাজকীয় ভাবে করেন জীবনযাপন, জেনে নিন তাৰ মোট সম্পত্তির পরিমাণ কত

 


ODD বাংলা ডেস্ক:  বলিউডের প্রথম সারির অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তবে আরও একটি কারণে জনপ্রিয়  তিনি, সেটা হল বিতর্ক। সমস্ত বিষয়েই নিজের মন্তব্যের কারণে বহুবার বহুই বিতর্কে জড়িয়েছেন তিনি। বলিউড ইন্ডাস্ট্রীর কন্ট্রোভার্সি কুইন হিসাবেও চেনেন অনেকে কঙ্গনাকে। তবে যে যাই বলুক না কেন নিজের  অভিনয়ের দৌলতে আজ তিনি একজন সফল অভিনেত্রী সাথে কোটি কোটি টাকার মালকিন। সাথে বলিউডের সর্বাধিক পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম।


কঙ্গনা রানাউতের অভিনেত্রী হওয়ার পথটা খুব একটা সোজা ছিল না। একসময় অনেক সংঘর্ষ করেছেন পরিশ্রম করে তবেই এই জায়গায় পৌঁছেছেন তিনি। আজ তার কাছে বাড়ি গাড়ি বিশাল ব্যাঙ্ক ব্যালেন্স সবই রয়েছে। একপ্রকার রাজার হালে থাকেন অভিনেত্রী। আজ কঙ্গনার অভিনয়ে আসার কাহিনি ও তার বর্তমান সম্পত্তির সম্পর্কে আপনাদের জানাবো। যেটা অনেকের কাছেই অজানা।


১৯৮৭ সালে হিমাচল প্রদেশের এক রাজপুত পরিবারে জন্ম কঙ্গনা রানাউতের। বাবা অমরদীপ রানাউত ছিলেন ব্যবসায়ী আর মা আশা রানাউত ছিলেন স্কুলের শিক্ষিকা। খুব ছোট থেকেই অভিনয়ের প্রতি ভালোলাগা ছিল কঙ্গনার। তবে পরিবার তার অভিনেত্রী হওয়ার কথা মেনে না নেওয়ায় মাত্র ১৭ বছর বয়সেই বাড়ি ছেড়ে মুম্বাই চলে আসেন অভিনেত্রী। মুম্বাইতে এসে কাজ খুঁজতে শুরু করেন কিন্তু বুঝতে পারেন যতটা সহজ ভেবেছিলেন ততটাও সহজ নয় অভিনেত্রী হওয়া।


মুম্বাইতে এসে প্রথমদিকে অনেক সময় রাস্তাতেও রাত কাটাতে হয়েছিল তাকে। জীবিকার জন্য প্রথমে মডেলিংয়ের মধ্যে দিয়ে শুরু করে কেরিয়ার। এরপর গ্যাংস্টার ছবিতে প্রথম অভিনয়ের সুযোগ মেলে। প্রথম ছবিই সুপারহিট, নিজের অভিনয়ের জন্য শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী হিসাবে ফিল্মফেয়ার পুরস্কার পান। এরপর থেকে একেরপর এক ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন তিনি।


মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বর্তমানে এক একটি ছবির জন্য ১৭-১৮ কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নেন তিনি। এছাড়া ব্র্যান্ড প্রোমোশনের জন্য মোটা টাকা চার্জ করেন তিনি, প্রায় ১ থেকে দেড় কোটি টাকা। এখানেই শেষ নয়, জানা যায় ৯৭ কোটি টাকার মালিক কঙ্গনা। মুম্বাইতে একটি বিলাসবহুল বাংলো রয়েছে অভিনেত্রীর, সাথে রয়েছে নিজস্ব প্রোডাকশন হাউস।


মানালিতে ১০ কোটি মূল্যের একটি বাংলো রয়েছে, যেটা নিজের মত করে তৈরী করতে আরও  ২০ কোটি খরচ করেছেন তিনি। ২০১৭ সালে পলী পাহাড়ে একটি তিনতলা বিল্ডিং কিনেছেন তিনি, সেখানেই রয়েছে কঙ্গনার অফিস। যেমনটা জানা যায় ২০ কোটি টাকা দিয়ে কিনেছিলেন সেই বিল্ডিং যার ওপর প্রায় ৫০ কোটি আরও খরচ করেছেন। তবে শুধুই বাড়ি নয় একাধিক দামি গাড়িও রয়েছে কঙ্গনার কাছে। BMW 7, Mercedes-Benz GLE SUV গাড়ি রয়েছে অভিনেত্রীর যার দাম প্রায় ১.৩৫ কোটি ও ৭৩ লক্ষ টাকা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.