মদ খেয়ে মারামারি, মাতাল বানানোর অভিযোগে পানশালার বিরুদ্ধে মামলা করে মাতালের আয় ৪৭ কোটি টাকা!

 


ODD বাংলা ডেস্ক:  বছর দুয়েক আগের কথা। যুক্তরাষ্ট্রের টেক্সাসের এক পানশালায় মদ খেয়ে মারামারি করে আহত হয়েছিলেন ড্যানিয়েল রলস নামে এক লোক। সেই ঘটনায় ক্ষিপ্ত হয়ে তিনি ওই পানশালার মালিকের বিরুদ্ধেই ঠুকে দিয়েছিলেন মামলা।


তার কাছে বেশি মদ বিক্রির মাধ্যমে তাকে মাতাল করে দেওয়ার অভিযোগ তুলেছিলেন তিনি! 


সেই মামলায় জয় পেয়েছেন ওই মাতাল! যেমন-তেমন জয় নয়, তাকে সাড়ে ৫ মিলিয়ন মার্কিন ডলার বা প্রায় ৪৬ কোটি ৭২ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার আদেশ জারি হয়েছে ওই পানশালা মালিকের বিরুদ্ধে।


ড্যানিয়েলের দাবি, ২০১৯  সালের ২১ মে তিনি টেক্সাসের অ্যান্ড্রুস শহরের লা ফোগাটা রেস্টুরেন্টে বসে পানাহার করছিলেন। এক সময় রেস্টুরেন্টের পার্কিং লটে রবার্ট হেনরিকসন নামে আরেক লোকের সঙ্গে মারামারি লেগে যায় তার। তাতে তিনি মাথায় আঘাত পান।


এখানেই ঘটে সেই ঘটনা। ছবি: সংগৃহীত

এ ঘটনায় নিজেকে নয়, পানশালা মালিককে দায়ী করে বসেন ড্যানিয়েল। তাকে 'স্বাভাবিকে'র চেয়ে বেশি পরিমাণ মদ পরিবেশন করার অভিযোগ তোলেন।


সেই মামলায় সম্প্রতি স্থানীয় এক আদালত ড্যানিয়েলের পক্ষে রায় দিয়েছেন। অবশ্য ওই রায়ের বিরুদ্ধে ইতোমধ্যেই আপিল করেছেন পানশালার মালিক। তাই শেষ পর্যন্ত 'মাতাল হওয়ার পুরস্কার' হিসেবে এই বিপুল পরিমাণ টাকা ড্যানিয়েলের পকেটে আসবে কি না, সেটি সময়ই বলে দেবে!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.