কাস্টিং ডিরেক্টরের গোপন চ্যাট শেয়ার করে দিলেন উরফি



 ODD বাংলা ডেস্ক: কাস্টিং ডিরেক্টরের উপর বড়সড় অভিযোগ আনলেন ‘বিগ বস’খ্যাত উরফি জাভেদ। তবে তিনি শুধু অভিযোগ এনেই ক্ষান্ত হননি। বরং, চ্যাটের স্ক্রিনশট শেয়ার করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। নিজের বোল্ড লুক থেকে নানা ধরনের বিতর্কিত মন্তব্যের জেরে বরাবরই খবরে থাকেন উরফি। তাকে নিয়ে সমালোচনাও কম হয় না। তবে এবার নেটপাড়ার বেশিরভাগ পাশে দাঁড়িয়েছেন এই কন্যের।


ওবেদ আফ্রিদি নামে পাঞ্জাবের এক কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন উরফি। জানিয়েছেন তাকে কাজ পাইয়ে দেওয়ার নাম করে তার থেকে যৌ’ন সুবিধে পেতে চায় বলেই জানানো হয়েছে। সাথে নিজের অভিযোগ ভিত্তিহীন নয় প্রমাণ করার জন্য, হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশটও দিয়েছেন। এইসব শুরু হয় যখন উরফি অভিযোগ আনেন ওবেদ তাঁকে দিয়ে কাজ করিয়েও টাকা দেননি। কিন্তু ওই কাস্টিং ডিরেক্টরের বক্তব্য ছিল উরফি কাজেই আসেননি। আর তারপরই নিজের হোয়াটসঅ্যাপ চ্যাটের স্কিনশট শেয়ার করে দেন তিনি এবং জানান টাকা চাওয়ায় তাঁর চরিত্র নিয়ে কদর্য আক্রমণ করা হয়।


এরপর উরফির সাথে যোগাযোগ করেন আরও ৫ অভিনেত্রী। যাঁদের সাথেও ওবেদ ওই একই কাজ করেছে। একজনকে মিউজিক ভিডিয়োতে কাজ পাইয়ে দেওয়ার কথা বলে রাত কাটানোর প্রস্তাবও দেয়। উরফির সাথে এরপর যোগাযোগ করে ‘বিগ বস ১১’-র প্রিয়াঙ্ক শর্মা। এবং জানায় তাঁর এক বন্ধুর সাথেও এমনটা করেছে ওবেদ। এবং জানিয়েছেন রাত কাটানোর প্রস্তাব দিয়েই কাজ দেওয়ার প্রলোভন দেখান ওই ব্যক্তি। আর তারপর খারাপ ব্যবহার করেন।


তাঁর বকেয়া টাকা তো তিনি দেনইনি, উপরন্তু তাঁর চরিত্রের দিকেও আঙুল তুলেছেন। উরফির সঙ্গে পাঙ্গা নেওয়ার ফলও ভাল মতোই ভোগ করেছেন ওবেদ আফ্রিদি। একের পর এক স্ক্রিনশট শেয়ার করে কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ তুলেছেন তিনি।


উরফি দাবি করেছেন, তাঁর অভিযোগের পর পাঁচজন মেয়ে তাঁর সঙ্গে যোগাযোগ করে। তাঁরা সকলেই অভিযোগ করেছেন, ওই কাস্টিং ডিরেক্টর তাঁদের থেকে যৌন অনুগ্রহ চেয়েছেন। একজন দাবি করেছেন, ওবেদ আফ্রিদি নাকি তাঁকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে একটি মিউজিক ভিডিওতে তাঁকে অভিনয়ের সুযোগ করে দেবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.