‘কেজিএফ-২’ মুক্তি নিয়ে সংশয়



 ODD বাংলা ডেস্ক: ভারতের ইতিহাসে সবচেয়ে প্রতীক্ষিত সিনেমার নাম ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। দক্ষিণ ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির এই সিনেমার জন্য প্রায় তিন বছর ধরে মুখিয়ে আছে পুরো ভারতবর্ষের দর্শক।


ইতোমধ্যেই কয়েক দফায় এর মুক্তির ঘোষণা এসেছে। সর্বশেষ ছবিটি চলতি বছরের ১৪ এপ্রিল মুক্তি পাবে বলে জানানো হয়। তবে আবারও সংশয় শুরু হয়েছে ছবিটির মুক্তি ঘিরে।


ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আবারও পিছিয়ে যেতে পারে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’এর মুক্তি। কিন্তু কেন? সে নিয়েই এখন প্রশ্ন সবার।


জানা গেছে, যশের ‘কেজিএফ’ এর মুক্তির দিনেই মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে শহীদ কাপুর অভিনীত ‘জার্সি’ ও থালাপতি বিজয়ের ‘বিষ্ট’ ছবিটির। তাই অনেকের মনেই প্রশ্ন তবে কি আসন্ন এই দুই ছবির সাথে সংঘর্ষ এড়াতে মুক্তি পেছানো সিদ্ধান্ত নিয়েছেন ‘কেজিএফ’ পরিচালক প্রশান্ত নীল?


যদিও ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম বলছে অন্য কথা। সংঘর্ষ এড়াতে নয় বরং ছবিটিতে যশের ইন্ট্রো গানে সন্তুষ্ট নন পরিচালক প্রশান্ত নীল। আর সেকারণেই তিনি চান পুনরায় গানটির শুট করতে। ইতোমধ্যে যার জন্য সময়ও নির্ধারণ করে ফেলেছেন তিনি। জানা গেছে, হায়দরাবাদে ৫ দিনের সিডিউলে শুটিং হবে গানটির। আর সেকারণেই পিছিয়ে যেতে পারে ছবিটির মুক্তি।


‘কেজিএফ’ এর কাহিনী মূলত ১৯৭০ থেকে ১৯৮০ দশকের প্রেক্ষাপটে। একজন অনাথ বালকের গ্যাংস্টারে রূপান্তরিত হওয়ার নানান কাহিনীকে ঘিরেই এর চিত্রনাট্য নির্মিত। ছবিটির সিক্যুয়েল চ্যাপ্টার ২’ এ দেখা যাবে তারই ধারাবাহিকতা।


ছবিতে মূল ভূমিকায় অভিনয় করছেন দক্ষিণী সুপারস্টার যশ এবং তার বিপরীতে অভিনয় করবেন শ্রীনিধি শেঠি। এছাড়াও ছবিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন সঞ্জয় দত্ত ও রাবিনা ট্যান্ডন।


ছবিটি মুক্তি পাবে ভিন্ন ভিন্ন পাঁচটি ভাষায়। যেগুলো হলো কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.