মাঝ আকাশে আলিয়ার গানে নেচে ভাইরাল এয়ার হোস্টেস



 ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়া এখন ‘গাঙ্গুবাই’ এর গানের নাচের ভিডিওতে ভরপুর। অনেকেই সিনেমাটির গানের সিগনেচার পোজ হুবহু নকল করে নাচছেন। তবে এবার আলিয়া ভাটের পোজই নয়, পুরো নাচই নকল করে নাচলেন এক এয়ার হোস্টেস।


মাঝ আকাশে বিমান যখন উড়ছিল ঠিক সেই সময় ‘ঢোলিড়া’ গানে নেচে ওঠেন উমা মীনাক্ষী নামের এক এয়ার হোস্টেস। এর আগে ‘এক্সকিউজ’ শিরোনামের একটি গানে নেচে ঝড় তুলেছিলেন তিনি। তারপর থেকে বলিউডের ট্রেন্ডিং গানে একের পর এক নেচে ইনস্টাগ্রাম কাঁপাচ্ছেন স্পাইসজেটের এই এয়ার হোস্টেস।


গত ১৮ ফেব্রুয়ারি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে ‘ঢোলিড়া’ গানে নাচের ভিডিও পোস্ট করেন উমা। এরপর সেখানে নেটিজেনরা প্রশংসামূলক মন্তব্য করতে থাকেন।


ভিডিওতে দেখা যায়, এয়ার হোস্টেস উমা বিমানের মধ্যে স্পাইসজেটের ইউনিফর্ম পরেই তুমুল নাচছেন। শুধু নাচই নয়, তার অভিব্যক্তিও বেশ নজর কাড়া। আর ভিডিওটি পোস্ট করে তা ট্যাগ করেছেন বলি অভিনেতী আলিয়াকে।


প্রসঙ্গত, সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই’ সিনেমাটিতে আলিয়াকে একজন যৌনকর্মীর চরিত্রে দেখা যাবে। আগামী ২৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটি। সূত্র: হিন্দুস্তান টাইমস

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.