মেসির ৮০০তম ম্যাচে পিএসজির লজ্জার হার

 


ODD বাংলা ডেস্ক: ফ্রেঞ্চ লিগ ওয়ানে টানা ১৫ ম্যাচ অপরাজিত থাকার পর অবশেষে হারের মুখ দেখলো প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। শনিবার রাতে লিগ ওয়ানের ম্যাচে নান্তেসের বিপক্ষে মাঠে নামে লিওনেল মেসি-নেইমারের পিএসজি। ম্যাচটি ছল মেসির ক্লাব ক্যারিয়ারের ৮০০তম ম্যাচ।


কিন্তু এই ম্যাচে নান্তেসের বিপক্ষে ১-৩ গোলের ব্যবধানে হেরেছে পিএসজি। নিজের ক্যারিয়ারের ৮০০তম ম্যাচ জয়ে রাঙাতে পারেনি পিএসজি। এর আগে গত নভেম্বরে ঘরের মাঠে নান্তেসের বিপক্ষে ৩-১ গোলে জয় পেয়েছিল পিএসজি। এবার উল্টো ১-৩ গোলে হেরেছে তারা।


ম্যাচের চতুর্থ মিনিটেই রান্দাল কুলো মুয়ানির গোলে এগিয়ে যায় নান্তেস। পরে ১৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন কুয়েন্টিন মারলিন। শুরুতেই দুই গোল হজম করতে হয় পিএসজিকে। এরপর ম্যাচে ফিরতে মরিয়া হয়ে পড়ে তারা। কিন্তু প্রথমার্ধের অতিরিক্ত সময়ে আরও একটি গোল হজম করতে হয় তাদের।


কর্নার থেকে উড়ে আসা বলে ক্যাস্তেলেতোর হেডার লাগে জর্জিনিও উইজনাল্ডুমের হাতে। ভিএআর দেখে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে মিডফিল্ডার লুডোভিক ব্লাস পিএসজির জালে বল জড়ান।


দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই গোলের দেখা পায় পিএসজি। লিওনেল মেসির সহায়তায় নান্তেসের জালে বল জড়ান নেইমার। এরপর আরও একটি গোলের সুযোগ পেয়েছিল তারা। ম্যাচের ৫৮ মিনিটে ডি বক্সের মধ্যে এমবাপেকে ফাউল করেন আপিয়াহ। এতে পেনাল্টি পায় পিএসজি। কিন্তু পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন নেইমার।


এরপর আর ম্যাচে ফিরতে পারেনি পিএসজি। এর ফলে ১-৩ ব্যবধানে হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। ২৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। ২৪ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে মার্শেই। আর ২৫ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে পাঁচে আছে নান্তেস।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.