নেতিবাচক মন্তব্যের শিকার দীপিকা

 


ODD বাংলা ডেস্ক:  সম্প্রতি দীপিকা পাডুকোন অভিনিত ‘গেহেরিয়া’ সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমাটির গল্প ও চরিত্র নিয়ে নেটিজনদের রোশনলে পরেন তিনি। প্রশ্ন উঠে তার ব্যক্তিগত জীবন নিয়েও। এবার ট্রলের স্বীকার হলেন তিনি।


জলের নিচে ফটোশুট করে ট্রলের মুখে পড়েছেন এই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম একাউন্টে ফটোশুটের ছবি দুটি দীপিকা শেয়ার করার পর শুরু হয় তাকে নিয়ে ট্রল। ছবিতে দেখা যায় কমলা রঙের মনোকিনি পরে পোজ দিচ্ছেন তিনি। তাকিয়ে আছেন ক্যামেরার দিকে। ছবি শেয়ার করে ক্যাপশনে দীপিকা লিখেন, ‘কখনো কখনো, সবচেয়ে নিরাপদ জায়গা জলের নিচে।’


ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে মাত্র এক ঘণ্টায় রিঅ্যাক্ট পড়েছে প্রায় ৯ লাখ। পাশাপাশি মন্তব্য বক্সেও নেটিজনদের ট্রলে ভরে যায়। রাকেশ নামে একজন লিখেছেন, ‘এটা কোন স্টাইল হলো? খুব বাজে লাগছে!’ এরপর মহেশ নামে আরেক ব্যক্তি লিখেন, ‘জলের মধ্যে দীপিকা, দীপিকার মধ্যে জল।’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।


দীপিকার ‘গেহেরিয়া’ সিনেমাটি বক্সফিসে খুব বেশি সুবিধা করতে পারেনি। সকুন বাত্রা পরিচালিত সিনেমাটি গত ১১ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইমে মুক্তি দেয় হয়। মুক্তির আগে থেকেই এই সিনেমা নিয়ে সামাজিক মাধ্যমে ট্রলের শিকার হন দিপীকা। এবার ফটোশুট নিয়ে ট্রলের শিকার হলেন তিনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.