‘ক্রমাগত হুমকি পাচ্ছি’, ‘গেহরাইয়াঁ’ মুক্তির পর মুখ খুললেন পরিচালক শকুন বাত্রা



 ODD বাংলা ডেস্ক: ‘গেহরাইয়াঁ’ (Gehraiyaan) মুক্তির পর থেকেই হুমকি পাচ্ছেন। এক সাক্ষাৎকারে একথাই জানালেন ছবির পরিচালক শকুন বাত্রা (Shakun Batra)। অকথ্য ভাষায় গালিগালাজ করা হচ্ছে তাঁকে, এমনই অভিযোগ শকুনের।


১১ ফেব্রুয়ারি আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সিদ্ধান্ত চতু্র্বেদী, অনন্যা পাণ্ডে, ধৈর্য কারওয়া অভিনীত ‘গেহরাইয়াঁ’। ছবি নিয়ে ইতিমধ্যেই মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। একপক্ষের বেশ পছন্দ হয়েছে ছবিটি, অন্য পক্ষের আবার তেমন মনে ধরেনি। এই দুই পক্ষের কথাই নিজের সাক্ষাৎকারে জানান পরিচালক।


[আরও পড়ুন: সম্পত্তির ভাগ নিয়ে বচসার জের, ঘুমন্ত ভাইকে গলা কেটে খুন করল দাদা!]

শকুন জানান, ই-মেলের মাধ্যমে তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়েছে। হুমকিও দেওয়া হয়েছে। ছবি যখন তৈরি করতে পারেন না করেন কেন? অন্য কাজও তো করতে পারেন, এমন মন্তব্যও নাকি করা হয়েছে। এর পাশাপাশি ব্রিসবেনের এক মনোবিদের প্রতিক্রিয়ার কথাও জানান শকুন। ছবিটি তাঁকে দু’ভাবে মানুষের মনস্তত্ব সম্পর্কে বাধ্য করেছে বলেই নাকি মনোবিদ জানিয়েছেন। তিনি ছবির এই জটিল মনস্তত্বের প্রশংসা করেছেন বলেও দাবি পরিচালকের।



উল্লেখ্য, অপ্রচলিত প্রেমের গল্প বলতে ভালবাসেন পরিচালক শকুন বাত্রা। এর আগে তাঁর ‘এক ম‌্যায় অউর এক তু’, ‘কাপুর অ‌্যান্ড সন্‌স’ তেমন গল্পই সিনেমার পর্দায় তুলে ধরেছিলেন। মুখ‌্যচরিত্রদের সম্পর্কের গতিপথ, সমাপ্তি ‘‌হ‌্যাপি এন্ডিং’-এর তথাকথিত সহজ পরিণতির দিকে পৌঁছায়নি। ‘গেহরাইয়াঁ’-র ক্ষেত্রেও সম্পর্কের জটিল সমীকরণের কথা বলেছেন পরিচালক। ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই শোরগোল পড়ে গিয়েছিল। পরকীয়া, প্রেম, দীপিকা-সিদ্ধান্তের ঘনিষ্ঠ দৃশ‌্য–এইসব মুখ‌্য আলোচনার বিষয় হ

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.