আরিয়ানের ইচ্ছাপূরণ, ছেলের কথায় হলিউড ছবির রিমেক করবেন শাহরুখ!

 


ODD বাংলা ডেস্ক: শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan) মাদক কাণ্ডে জড়িয়ে পড়ার পর, নিন্দুকরা মনে করেছিলেন, শাহরুখের (Shah Rukh Khan) ছেলের দ্বারা আর কিছুই হবে না। অনেকের মতে, আরিয়ানকে ঠিকমতো মানুষই করতে পারেননি নাকি শাহরুখ। তবে সেসব বিতর্ককে পিছনে ফেলে নতুন করে সব কিছু গুছিয়ে নিচ্ছেন আরিয়ান। আর তার প্রমাণ কয়েক দিন আগে হয়ে যাওয়া আইপিলএলের নিলামে আরিয়ানের উজ্জ্বল উপস্থিতি। তবে এবার আর ক্রিকেট খেলায় নয়, আরিয়ান এবার পুরো মনযোগটা দিলেন সিনেমাতেই! অভিনয় নয়, বরং আরিয়ানের পছন্দ চিত্রনাট্য লেখাই! আর এ ব্যাপারে আরিয়ানকে নানাভাবে সাহায্য় করছেন শাহরুখ!


গপ্পোটা, একটু বিশদে বলা যাক। সম্প্রতি খবরে এসেছে শাহরুখ খান শীঘ্রই এক হলিউড ছবির স্বত্ব কিনতে চলেছেন। আর তা নাকি একেবারেই আরিয়ানের কথা মেনে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ইদানিং আরিয়ান খান ডুবে আছেন হলিউড ছবিতে। একের পর এক ছবি দেখছেন তিনি। জানা গিয়েছে, শাহরুখের সঙ্গে কথা বলে কয়েকটা ছবি বেছেও নিয়েছেন নাকি আরিয়ান। সেই ছবিগুলোকেই হিন্দিতে রিমেক করতে চান বাবা-ছেলে মিলে।


জানা গিয়েছে, আরিয়ানের এই ইচ্ছাতে সবুজ সংকেত দেখিয়েছেন শাহরুখ। তিনি নাকি ছেলেকে বলেছেন, ছবি তৈরির প্রাথমিক কাজ জলদি সেরে ফেলতে। তবে এখনই কোন হলিউডি ছবির রিমেক করতে চাইছেন, তা নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন শাহরুখ ও আরিয়ান।


আপাতত শাহরুখ খান ব্যস্ত রয়েছেন কবীর খানের ‘পাঠান’ ছবির শুটিংয়ে। শাহরুখের হাতে রয়েছে দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবিও। এমনকী, ইন্ডাস্ট্রিতে রটেছে, নতুন এক সিরিজের কাজেও নাকি হাত দিতে পারেন বলিউড বাদশা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.