এখনো বিয়ের বয়স হয়নি, সৌরভকে গুগলি দিতে গিয়ে বোল্ড আউট দেবাংশু



 ODD বাংলা ডেস্ক: শনিবার ‘দাদাগিরি’র মঞ্চ জমজমাট। মুখোমুখি সৌরভ গঙ্গোপাধ‍্যায় (Sourav Ganguly) ও দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। যেদিন থেকে প্রোমো প্রকাশ‍্যে এসেছে সেদিন থেকেই উত্তেজনা তুঙ্গে ছিল দর্শক মহলে। দেবাংশুর ‘গুগলি’র মুখে পড়ে কী উত্তর দেন ‘দাদা’? সেই উত্তর খুঁজতেই টিভির সামনে বসে পড়েছিলেন দর্শকরা।


কিন্তু তিনি তো ‘দাদা’। শুধু যে গুগলি পাশ কাটালেন তাই নয়, পালটা সৌরভের বলে ক্লিন বোল্ড দেবাংশু। এদিন তৃণমূলের যুব নেতার সঙ্গে বেশ আড্ডা জমিয়েছিলেন সৌরভ। দেবাংশুর রাজনীতিতে আসা নিয়ে নাকি চিন্তার শেষ নেই তাঁর মায়ের। কারণ তাঁদের পরিবারে কেউ কোনোদিন রাজনীতিতে ছিলেন না।


এছাড়াও দেবাংশুর মায়ের ভাবনা, বিয়ের সময় ছেলে কী করবে। সঙ্গে সঙ্গে সৌরভ বলে ওঠেন, “না না, এখনো বিয়ের বয়স হয়নি।” প্রথমে কিছুটা ভ‍্যাবাচ‍্যাকা খেয়ে গেলেও পরক্ষণেই দেবাংশু বলে ওঠেন, তিনি মানুষের পাশে রয়েছেন, ভাল রয়েছেন। বিয়ে করলেই তো সমস‍্যা শুরু। আর তা তো সৌরভ নিজেই বেশ ভাল জানেন।


এরপরেই তৃণমূল নেতার প্রশ্ন, “বিধানসভা নির্বাচনের আগে আমরা কিছু খবর পেয়েছিলাম…” কিন্তু প্রশ্ন শেষ হওয়ার আগেই প্রবল অস্বস্তি নিয়ে সৌরভ বলে ওঠেন, “আমাকে এসব জিজ্ঞাসা করিস না”। কিন্তু দেবাংশু ছাড়নেওয়ালা নন। সঙ্গে সঙ্গে তিনি পালটা প্রশ্ন করেন, তবে কি তাকে বিশ্বাস করা উচিত ছিল?


সৌরভের মুখ দেখেই বোঝা যায় তিনি বেশ ক্ষুব্ধ এই প্রসঙ্গের মুখে পড়ে। কিন্তু দ্রুত পরিস্থিতি সামলে মহারাজ বলে ওঠেন, “ওর কথা বাদ দিন। কিন্তু ওটা কিন্তু ঠিক। এখনো বিয়ের বয়স হয়নি।” কিছুটা অপ্রস্তুত অবস্থাতেই সৌরভকে সমর্থন করেন দেবাংশু।


প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনের আগে আগে একটি খবরে শোরগোল পড়ে গিয়েছিল রাজনৈতিক মহলে। সৌরভ গঙ্গোপাধ‍্যায় নাকি গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন। এমনকি বা‌ংলায় বিজেপির তরফে মুখ‍্যমন্ত্রীর মুখ হিসাবেও উঠে এসেছিল মহারাজের নাম। কিন্তু বিষয়টা নিয়ে কখনোই মুখ খোলেননি সৌরভ। তেমনি বিজেপিও কখনো বিষয়টা স্বীকার করেননি। যদিও পরে সৌরভ জানিয়েছিলেন, তিনি রাজনীতিতে যোগ দেওয়ার কথা ভাবছেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.