৩৯ কোটি টাকার নতুন বাড়ি কিনলেন জাহ্নবী কাপুর, আজও শ্রীদেবীর প্রতিটি মুহূর্তের স্মৃতি ভাসে পুরোনো বাড়ির আনাচে কানাচে



ODD বাংলা ডেস্ক: শ্রীদেবী, নামটা মনে হলে চোখের সামনে ভেসে ওঠে এক অসাধারণ একজন সুন্দরীর মুখ। টেলিভিশনের ইতিহাসে বলতে গেলে তিনি ছিলেন প্রথম মহিলা সুপারস্টার। তাঁর চোখ যেন কথা বলতো। পরিচালক বনি কাপুরকে বিয়ে করে লক্ষ লক্ষ তরুণের মন ভেঙে দিয়েছিলেন শ্রীদেবী। বয়সের ছাপে কিছুটা সৌন্দর্য ম্লান হলেও তিনি শেষ বয়সেও ছিলেন সমানভাবে সুন্দরী। পরিচালক বনি কাপুরকে বিয়ে করেছিলেন তিনি। অভিনেত্রী দুই মেয়ে জাহ্নবী কাপুর এবং খুশি কাপুর।


জাহ্নবী ইতিমধ্যেই বলিউডে আত্মপ্রকাশ করেছেন। খুশি খুব সম্ভবত কিছু বছরের মধ্যেই আত্মপ্রকাশ করবেন বলিউডে। মায়ের মতোই অসাধারণ সুন্দরী দুই মেয়ে। অভিনয়ের দিক থেকেও মাকে অনুসরণ করে এগিয়ে যাচ্ছেন জাহ্নবী। সোশ্যাল মিডিয়াতে ভীষণ ভাবে সক্রিয় শ্রীদেবীর জ্যেষ্ঠ কন্যা জাহ্নবী কাপুর। সোশ্যাল মিডিয়াতে এই অভিনেত্রীর ফ্যান ফলোইং প্রায় লক্ষাধিক। কিছুদিন আগেই দুবাইতে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন জাহ্নবী কাপুর এবং সেই বিলাসবহুল বাড়ির বিভিন্ন ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।


কিন্তু এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথে অনেকেই সেই পুরনো বাড়ির কথা আলোচনা করেছেন যেখানে শ্রীদেবী বিয়ের পর প্রথম এসেছিলেন। সেই বাড়িতে শ্রীদেবীর অনেক স্মৃতি বিজড়িত রয়েছে। সেই বাড়িতে বহু বছর দুই সন্তান এবং স্বামীর সঙ্গে ছিলেন শ্রীদেবী। বাড়িতে মুম্বাইয়ের লোখান্ডওয়ালায় অবস্থিত গ্রিন অ্যাক্রস কমপ্লেক্সে নির্মিত। বাড়িটি ভীষণভাবে বিলাসবহুল আসবাবপত্র সাজানো।


বর্তমানে বনি কাপুর যে বাড়িতে দুই সন্তানের সঙ্গে থাকেন, সেই বাড়িটিকেও এমন ভাবে সাজানো হয়েছে যাতে সব সময় শ্রীদেবীর বিভিন্ন স্মৃতি একইভাবে বর্তমান তাঁদের নতুন বাড়িতেও। বাড়িটি দামি আসবাব পত্র এবং বিলাসবহুল সরঞ্জাম দিয়ে সজ্জিত। এই নতুন বাড়িতে একটি ভগবান বুদ্ধের পেইন্টিং লাগানো আছে যে পেইন্টিংটি নিজের হাতে বানিয়েছিলেন শ্রীদেবী। এছাড়াও প্রতিটি কোণকে শ্রীদেবীর পুরনো জিনিস দিয়ে সজ্জিত করা হয়েছে যাতে কোনভাবেই বোঝার উপায় নেই যে আমাদের প্রিয় অভিনেত্রী আর এই পৃথিবীতে নেই।


প্রসঙ্গত, এই নতুন বাড়ির সাজসজ্জা দেখে যেমন খুশি হয়েছেন ভক্তরা তেমন পুরনো বাড়ির সাজ সজ্জার কথা স্মৃতি রোমন্থন করে আবেগপ্রবণ হয়ে পড়েছেন ভক্তরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.