বড় হয়ে গেছে রান্নাঘরের সুদীপার ছেলে, স্কুলে যাবার আগে বাবাকে প্রণাম করল আদিদেব

 


ODD বাংলা ডেস্ক: দেশজুড়ে করোনা সংক্রমণের মধ্যেই নতুন করে শুরু হয়েছে স্কুল। প্রায় ২ বছর পর আবার স্কুলমুখো হয়েছে পড়ুয়ারা। ব্যাতিক্রম নন বাংলার জনপ্রিয় স্টার কিড অর্থাৎ সুদীপা চ্যাটার্জী এবং অগ্নিদেব চ্যাটার্জীর একরত্তি ছেলে আদিদেবও। আর এদিন ছেলের প্রথম দিন স্কুলে যাওয়ার সেই মিষ্টি মুহুর্তের ছবি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন সুদীপা।


এমনিতে ছেলের সাথে নানা মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন সুদীপা। তা ফটো কিংবা ভিডিও ঝড়ের গতিতে তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। দিনে দিনে নেটিজেনদেরও নয়নের মণি হয়ে উঠেছেন আদিদেব। তবে সেদিনের ছোট্টো আদিদেব দেখতে দেখতে বেশ বড় হয়ে উঠেছে। আজ একরত্তি আদিদেবের প্রথমবার স্কুলে যাওয়ার মিষ্টি মুহুর্ত নিজের হাতে ক্যামেরাবন্দি করেছিলেন সুদীপা।


যা সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। কমেন্ট সেকশনে উপচে পড়েছে একরত্তি আদিদেব ভক্তদের একরাশ শুভেচ্ছা আর ভালোবাসা। এদিন সোশ্যাল মিডিয়ায় সুদীপার আপলোড করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে কাঁধে স্কুলের ব্যাগ চাপিয়ে প্রথম বার স্কুলে যাচ্ছে আদিদেব।


উল্লেখ্য শুরু আদিদেব অন্ত প্রাণ সুদীপার। একরত্তি ছেলেকে ঘিরেই তাঁর সমস্ত জগত। তাই শুধু আদরে,আহ্লাদে নয় এই বয়স থেকেই একরত্তি ছেলেকে সুশিক্ষায় বড়ো করে তুলছেন সুদীপা। এদিন তারই ঝলক মিলল আদিদেবের প্রথম দিন স্কুলে যাওয়ার ভিডিওতে। যা এক নিমেষে মন জয় করে নিয়েছে নেটিজেনদের।


ভিডিওতে দেখা যাচ্ছে জামাকাপড় পরে, কাঁধে ব্যাগ নিয়ে ছোট্ট ছোট্ট পায়ে এগিয়ে চলেছে সকলের আদরের আদি। তবে স্কুলের গন্ডিতে পা রাখার প্রথমদিনে,বাড়ি থেকে বেরনোর আগে বাবা অগ্নিদেব চ্যাটার্জীর পা ছুঁয়ে আশীর্বাদ নিতেও ভুলল না সে। ভিডিওটির ক্যাপশনে ছেলের প্রথম দিন স্কুলে যাওয়ার কথা জানিয়ে, সকলের আশীর্বাদও চেয়ে নিয়েছেন সুদীপা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.