গোপন প্রেমের পর্দাফাঁস! রোশন পরিবারের অন্দরেও এন্ট্রি সাবার

 


ODD বাংলা ডেস্ক: সাবা আজাদ ও হৃতিকের সম্পর্কে কি তবে শিলমোহর? রবিবারের পর এই প্রশ্নই ক্রমশ ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে। আড়ালের প্রেম এল কি তবে প্রকাশ্যে? রাখঢাক না করেই সাবাকে আপন করে নিলেন রোশন পরিবার? সব প্রশ্নের নেপথ্যে একটি ছবি, যা শেয়ার করেছেন হৃতিকের কাকা রাজেশ রোশন। কী রয়েছেন সেই ছবিতে?


রবিবারের অলস দুপুরে রোশন পরিবারের সঙ্গেই দুপুরের খাওয়াদাওয়া সারলেন সাবা, বলছে সেই ছবি। ছবিতে হাজির হৃতিকের দুই ছেলে, মা-দিদি সহ প্রায় গোটা পরিবারই। তবে লাইমলাইট ছিনিয়ে নিয়েছেন সাবা। এক মুখ হাসি তাঁর। দেখেই যেন বোঝা যায়, রোশন পরিবারের সঙ্গে মানিয়ে নিয়েছেন ভাল ভাবেই। রাজেশ ক্যাপশনে লিখেছেন, “খুশি ছড়িয়ে চারিপাশেই। বিশেষত, রবিবারের দুপুরের লাঞ্চের সময়।”


ছবিতে হৃটিকে মন্তব্য, “হাহা ঠিক বলেছ চাচা। তুমি পাশে থাকলে আনন্দ তো আরও বেশি।” কমেন্ট করেছেন সাবাও। তাঁর মতে রোশন পরিবারের সঙ্গে কাটানো রবিবারই তাঁর চোখ সেরা।


গত মাসের শেষের ঘটনা। সাবাকে নিয়েই এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন হৃতিক। রেস্তরাঁ থেকে বের হওয়ার সময়েই তাঁদের ঘিরে ধরে পাপারাজ্জি। সাবার হাত শক্ত করে ধরেছিলেন হৃতিক। দুজনের মুখেই ছিল মাস্ক। তাই মাস্ক ঢাকা মুখের ‘রহস্যময়ী’র পরিচয় প্রথমে সামনে আসেনি। কিন্তু নেটদুনিয়ায় চাপা থাকে না কিছুই। মাস্ক ঢাকা মুখের নেপথ্যে পরিচয় প্রকাশ্যে আনতে বেশি সময় লাগেনি। সাবা আর হৃতিক তাঁদের সম্পর্ক নিয়ে চুপ থাকলেও বলিপাড়ার গুঞ্জন বলছে প্রেমের বয়স নাকি দু’মাস। চুপিসারে হয়ে গিয়েছে এক ট্রিপও।


সাবার বর্তমান বয়স ৩২। ২০০৮ সালে ‘দিল কবাড্ডি’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ হয় তাঁর। এর পরে ২০১১ সালে অভিনেতা সাকিব সালিমের বিপরীতে ‘মুঝসে ফ্র্যান্ডশিপ করোগে’তে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর শেষ ছবি ‘ইশক’ মুক্তি পেয়েছিল ২০২১ সালে। তবে অভিনয়ই সাবার একমাত্র পেশা নয়। একাধারেও তিনি সঙ্গীতশিল্পী ও লিরিসিস্টও। ইনস্টাগ্রামে এই মুহূর্তে সাবার অনুরাগীর সংখ্যা প্রায় দেড় লক্ষর কাছাকাছি, হৃতিকের তুলনায় অনেকখানি কম। তাতে কী? ইনস্টা জানাচ্ছে, পরিবারের সঙ্গেও ইতিমধ্যেই সাবার আলাপ করিয়ে দিয়েছেন বলিউডের গ্রীক দেবতা। সম্পর্কের অফিসিয়াল তকমা জোটে কবে, এখন সেটাই দেখার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.