আমাকে বদলে দিয়েছে ‘গেহরাইয়া’

 


ODD বাংলা ডেস্ক:  কয়েকদিন যাবত ‘গেহরাইয়া’ ঢেউয়ে উত্তাল বলি-পাড়া। সদ্য মুক্তিপ্রাপ্ত এই সিনেমা নিয়ে গণমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যম সবখানেই চলছে বিস্তর আলোচনা-সমালোচনা। তবে সেসবে কর্ণপাত করছেন না উঠতি তারকা অনন্যা পাণ্ডে।


অভিনয় জীবনের শুরু হতে না হতেই নানা বিতর্কে জড়িয়েছেন চাংকি কন্যা অনন্যা। তবে শুরুতে কিছুটা ভীতি কাজ করলেও তার নতুন সিনেমা ‘গেহরাইয়া’ নিয়ে বেশ ইতিবাচক মনোভাবেই রয়েছেন। ‘গেহরাইয়া’কে নিজের জন্য একটি শেখার সুযোগ হিসেবেই ধরছেন অনন্যা। তাই এই সিনেমার অংশ হতে পেরে বেশ খুশি তিনি।


২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অনন্যা। এরপরও আরও একটি সিনেমায় দেখা যায় তাকে। তবে কোনটাতেই খুব একটা মন কাড়তে পারেননি তিনি। কিন্তু তৃতীয় ছবি ‘গেহরাইয়া’ নিয়ে আত্মবিশ্বাসী ছিলেন অনন্যা। তিনি বলেন, ‘আমি শাকুন এবং দীপিকার সাথে কাজ করতে চেয়েছিলাম। তাদের কাছ থেকে আমার শেখার অনেক কিছু আছে। আমি বিশ্বাস করি এই সিনেমা একজন অভিনয়শিল্পী এবং একজন ব্যক্তি হিসেবে আমাকে বেড়ে উঠতে সাহায্য করেছে। আমাকে বদলে দিয়েছে গেহরাইয়া।’


২০২২ সালের ১১ই ফেব্রুয়ারি ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ‘গেহরাইয়া’। শাকুন বাত্রার পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করেছেন দীপিকা পাদুকন, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে, নাসিরউদ্দিন শাহসহ আরও অনেকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.