‘নূরানী চেহরা’র পোস্টারে চমক জাগালেন নওয়াজুদ্দিন ও নূপুর সানোন

 


ODD বাংলা ডেস্ক: 'নূরানী চেহরা' নিয়ে বড়পর্দায় হাজির হতে যাচ্ছে নওয়াজুদ্দিন সিদ্দিকী। বলিউডে অভিনয়ের এ জাদুকর- নায়ক বা খলনায়ক যে চরিত্রই করুক না কেন, তার কারিশমায় দর্শকদের চমকিত করেন। কিন্তু জাতীয় পুরষ্কারপ্রাপ্ত নওয়াজকে এবার দেখা যাবে সম্পূর্ণ ভিন্ন ধারার এক চরিত্রে। যেখানে হাসি-তামাশার মধ্যে দিয়ে মানুষের ফর্সা-কালো গায়ের রঙ নিয়ে সামাজিক বৈষম্যের দিকটি তুলে ধরা হবে। 


ত্বকের রঙ বা বর্ণ নিয়ে সমাজে একটি ভ্রান্ত ধারণা বহু আগে থেকেই প্রচলিত। যেখানে ফর্সা বর্ণের কাউকে সুন্দর বলে মনে করা হয়, আর কালো মানে অসুন্দরকে বোঝানো হয়। প্রতিদিন এক রকম নীরবেই এবং আমাদের চোখের সামনে দিয়ে ঘটছে এই বৈষম্য। কিন্তু সামাজিক এই সমস্যাটিকে হয়তো আমরা তেমন গুরুত্ব দিয়ে খেয়াল করি না। নওয়াজের 'নূরানী চেহরা' চলচ্চিত্রটি বিনোদনের মধ্য দিয়ে এই বার্তাটি ছড়িয়ে দিবে দর্শকদের মাঝে।   


নওয়াজ তার এই চলচ্চিত্র নিয়ে বলেন, "এটি শুধু বিনোদনমূলক চলচ্চিত্র না, হাসি-তামাশার মধ্যে দিয়ে এখানে আমাদের সমাজের একটা বড় সমস্যাকে দেখানো হয়েছে। এবং এখানে বার্তা ছিল সৌন্দর্য মানুষের তৈরি একটি ধারণা মাত্র। যেমন ইউরোপীয়দের কাছে সুন্দর মানে- শেতাঙ্গরা, কিন্তু ভারতীয়দের ক্ষেত্রে এই ধারণা ভিন্ন হয়।" 


চলচ্চিত্রটিতে নওয়াজের সাথে দেখা যাবে নূপুর সাননকে। এই চলচ্চিত্র দিয়েই বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অভিনেত্রী নূপুরের। চলচ্চিত্রটির প্রযোজক নাভানাত সিং এবং মুক্তি পেতে যাচ্ছে প্যানোরমা স্টুডিও থেকে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.