এক বস্তা কয়েন নিয়ে স্কুটার কিনতে গেলেন দোকানি



 ODD বাংলা ডেস্ক: ছোট ছোট বালুকণা, বিন্দু বিন্দু জল, গড়ে তোলে মহাদেশ সাগর অতল। এ সত্যটি আরো একবার প্রমাণ করলেন ভারতের আসাম রাজ্যের এক দোকানি। দীর্ঘদিন ধরে অল্প অল্প করে জামানো কয়েন দিয়েই তিনি কিনে ফেলেছেন তার শখের স্কুটার। বস্তাভর্তি কয়েন নিয়ে স্কুটারের শোরুমে যান তিনি। পরে সেখান থেকে স্কুটার কিনে বাড়ি ফেরেন।

হিন্দুস্তান টাইমের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।


মূলত এই খবর সামনে আসে ইউটিউবার হিরক জে দাসের কল্যাণে। সামাজিক মাধ্যমে অনেকেই এই ঘটনাকে অনুপ্রেরণা হিসেবে দেখেছেন এবং ওই দোকানিকে সাধুবাদ জানিয়েছেন। নিজের স্বপ্ন পূরণে অনেকদিন ধরেই একটু একটু করে অর্থ জমিয়েছেন তিনি। অবশেষে তিনি সফলও হয়েছেন।


তার এই ঘটনা অন্যদেরও এই অনুপ্রেরণা দেবে যে, স্বপ্ন পূরণের জন্য আমাদের ধৈর্য্যশীল হতে হবে। চেষ্টা চালিয়ে গেলে সফলতা একদিন না একদিন আসবেই।


একটি ভিডিওতে দেখা গেছে, ওই ব্যক্তি ভারী বস্তা নিয়ে একটি শোরুমে ঢুকছেন। সে সময় সেখানকার লোকজন কিছুটা অবাক হয়ে যান। পরে জানা যায়, ওই বস্তাভর্তি কয়েন নিয়ে এসেছেন তিনি। এরপর ছোট ছোট ঝুড়িতে ঢেলে কয়েনগুলো গোনা হয়।


ওই শোরুমের ব্যবস্থাপক কংকন দাস বলেন, সেদিন আমার শোরুমের এক কর্মীর কাছ থেকে ফোন আসে। সে জানায়, এক ব্যক্তি স্কুটার কিনতে বস্তাভর্তি কয়েন নিয়ে এসেছেন। আমি এতে কিছুটা অবাক হলেও পরে নিজেকে সামলে নিয়েছি। আমি সিদ্ধান্ত নেই যে, তাকে সহায়তা করব। ওই কয়েনগুলো গুনে শেষ করতে আমাদের পাঁচজনের প্রায় তিন ঘণ্টা সময় লেগেছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.