ক্ষতবিক্ষত, রক্তাক্ত সালমান-ক্যাটরিনা, পুরোদমে চলছে ‘টাইগার ৩’-এর শ্যুটিং

 


ODD বাংলা ডেস্ক: ভারতের দিল্লিতে 'টাইগার ৩' ছবির শ্যুট করছেন ক্যাটরিনা কাইফ আর সালমান খান। সেই সেট থেকেই সম্প্রতি তাদের একটি ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।

ছবিতে তাদের দেখা যাচ্ছে ক্ষতবিক্ষত ও রক্তমাখা অবস্থায়।


'টাইগার ৩' ছবিটি 'এক থা টাইগার' আর 'টাইগার জিন্দা হ্যায়' এর সিক্যুয়েল। প্রথম দুটি ছবিই বেশ হিট করেছে বক্স অফিসে।


ছবিতে সালমানকে দেখা গেছে ভারতীয় গুপ্তচর অবিনাশ সিং 'টাইগার' রাঠোর-এর ভূমিকায়। কাজের সুবাদে তার পরিচয় পাকিস্তানী গুপ্তচর জয়া হুমাইমির (ক্যাটরিনা) সাথে; মিশনে থাকা অবস্থায়ই একজন আরেকজনের প্রেমে পড়েন।


আপাতত দিল্লি ও এর পার্শবর্তী কিছু অঞ্চলে চলছে ছবির শ্যুটিং। বোঝা যাচ্ছে, ফ্যান ক্লাবের পক্ষ থেকে সেটের কিছু ছবিই তুলে ভাইরাল করা হয়েছে।


প্রকাশিত ছবি ও ভিডিওতে দেখা যাচ্ছে, লাল শার্ট আর কার্গো প্যান্ট পরিহিত সালমানের সাথে দাঁড়ানো বুলেটপ্রুফ জ্যাকেট পরিহিত ক্যাটরিনা। তাদের পোশাক ও রক্তমাখা মুখ দেখে বোঝা যাচ্ছে, কোনো অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করছেন তারা।


১৫ ফেব্রুয়ারি মঙ্গলবার মুম্বাইয়ের কালিনা এয়ারপোর্ট থেকে ছবির টিমের সাথে দিল্লি আসেন তারা। ইতোমধ্যে তুরস্ক, রাশিয়া এবং অস্ট্রিয়াতে ছবির কিছু অংশের শ্যুটিং করেছেন সালমান ও ক্যাটরিনা।


এই সিরিজের প্রথম সিনেমা 'এক থা টাইগার' মুক্তি পায় ২০১২ সালে। এরপর ২০১৭ সালে আসে 'টাইগার জিন্দা হ্যায়'। ২০২২-এই 'টাইগার ৩'-র মুক্তি পাবে বলে জানা গেছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.