ভুবন বাদ্যকর নতুন গান গাইলেন ‘বাদামওয়ালী’



 ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধু একটাই গান কাঁচা বাদাম। এই গানের দৌলতেই বীরভূমের সাধারণ সাদাসিধে একজন বাদাম বিক্রেতার আজ সেলিব্রেটি। গ্রামে গ্রামে বাদাম বিক্রি করার সময় তার এই গানটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়ে ভাইরাল হলে তিনি এমন সেলিব্রিটি হয়ে ওঠেন। সম্প্রতি কাঁচা বাদাম গানের পর তিনি ‘বাদামওয়ালী’ নামে একটি নতুন গান গেয়েছেন।


বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মী নারায়ণ পুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের এই বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর নতুন যে গানটি গেয়েছেন সেই গানটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। গানটি ইতিমধ্যেই ইউটিউবে দু’লক্ষের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন। কাঁচা বাদাম গানের থেকে সম্পূর্ণ আলাদা এই গানটি ভুবন বাদ্যকর অনুরাগীদের কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে।


ভুবন বাদ্যকর নতুন এই যে গানটি গেয়েছেন সেই গানটি হল ‘তুই আমার বাদামওয়ালী’। যদিও এই গানটি দ্বৈত কন্ঠে গাওয়া হয়েছে। ভুবন বাদ্যকর ছাড়াও এই গানটি গেয়েছেন স্বপন কুমার মাল নামে আরেক শিল্পী। গানটির প্রডিউসার, মিউজিক, লিরিক এবং টিউন সবকিছুই স্বপন কুমার মালের। যদিও গানের শুরু যেভাবে হয়েছে তাতে যে শব্দগুলো ব্যবহার করা হয়েছে ‘হায় লালা হায়’ তা সম্পূর্ণ ভুবন বাদ্যকরের নিজস্ব। এই গানটিতে অভিনয় করেছেন বাবলু কুমার, ফুল কুমারী এবং শর্মিলা।


এই গানটি পুরুলিয়া ভাষায় যেভাবে গান তৈরি করা হয় সেই ভাবে তৈরি করা হয়েছে। মূলত পুরুলিয়ার জন্যই এই গানটি তৈরি করেছেন নির্মাতারা এবং তার পুরুলিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে বলে জানা যাচ্ছে। গানটি রেকর্ডিং করার পর গত তিন সপ্তাহ আগে এটি ইউটিউবে আপলোড করা হয়।



কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকরের নামডাক এখন বিশ্বজুড়ে। তার গান ইতিমধ্যেই দেশের গণ্ডি ছাড়িয়ে বিশ্বের বিভিন্ন দেশে পৌঁছে গিয়েছে। তার এই গানে পা মেলাতে লক্ষ্য করা গিয়েছে আমেরিকা, উত্তর কোরিয়া, ইউরোপ, তানজানিয়া সহ বিভিন্ন দেশের জনপ্রিয় তারকাদের। পাশাপাশি তিনি সম্প্রতি বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন। দাদাগীরির মঞ্চেও তাকে কয়েকদিন আগে মঞ্চ কাঁপাতে দেখা গিয়েছিল।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.