টিভিতে লতা মঙ্গেশকরের গান শুনে কাঁদছে পোষ‍্য কুকুর, চোখে জল আনা ভিডিও ভাইরাল

 


ODD বাংলা ডেস্ক:  দু সপ্তাহ হতে চলল ‘নাইটিঙ্গেল’কে হারিয়েছে ভারত। সরস্বতী পুজোর পরের দিনই সুরলোকে পাড় দিয়েছেন তাঁর বরকন‍্যা লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। দীর্ঘ রোগভোগের পর মৃত‍্যুর সঙ্গে লড়াইয়ে হার মানেন সুরসম্রাজ্ঞী। দেশের সঙ্গীত জগতকে অভিভাবক হীন করে দিয়ে গিয়েছেন তিনি।


গত ৬ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক‍্যান্ডি হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন লতা মঙ্গেশকর। ছুটির দিনের সকালে ঝড়ের মতো ছড়িয়ে পড়েছিল দুঃসংবাদটা। চোখের জলে ভেসেছিল বলিপাড়া সহ গোটা দেশ। সোশ‍্যাল মিডিয়া ছেয়ে গিয়েছিল কিংবদন্তির প্রতি শ্রদ্ধার্ঘে। লতা মঙ্গেশকরের বহু ভিডিও ভাইরাল হয়েছে তারপর থেকে।


তবে একটি ভিডিও আলাদা করে নজর কেড়েছে সকলের। সেই ভিডিওতে কোকিলকণ্ঠীর গান শুনে এক পোষ‍্য কুকুরকে কাঁদতে দেখা গিয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, টিভিতে লতা মঙ্গেশকরের গান শুনে কাতর হয়ে কাঁদছে এক পোষ‍্য কুকুর।


কুকুররা অনেক সময়ে অনেক কিছুই বুঝতে পারে। কিন্তু প্রয়াত লতা মঙ্গেশকরের গান শুনে পোষ‍্য।সারমেয়টি যেভাবে কাঁদছে তা দেখে চোখ ভিজেছে অনেকেরই। প্রসঙ্গত, আট থেকে আশি, সবাইকে মুগ্ধ করার ক্ষমতা ছিল লতা মঙ্গেশকরের। লতার গান জীবনে কখনো গাননি এমন মানুষ খুঁজে পাওয়া খুব দুষ্কর।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.