জায়গা হারিয়ে সৌরভ গাঙ্গুলির ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন সাহা



 ODD বাংলা ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য ঘোষিত ভারতীয় দলে জায়গা হয়নি উইকেটরক্ষক ব্যাটার ঋদ্ধিমান সাহার। আর এই ঘটনায় বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন পশ্চিমবঙ্গের এই ক্রিকেটার।


ঋদ্ধিমান সাহার দাবি, মাস তিনেক আগে তার পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছিলেন সৌরভ। কিন্তু তারপরও দলে জায়গা হারাতে হয়েছে তাকে। এ নিয়ে কিছুটা বিস্ময় প্রকাশ করেন সাহা। তিনি বলেন, কানপুরে নিউজিল্যান্ডের বিপক্ষে ৬১ রানের ইনিংস খেলার পর বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি হোয়াটসঅ্যাপে বার্তা পাঠিয়ে অভিনন্দন জানান তাকে। সেই বার্তায় গাঙ্গুলি আরও বলেন, তিনি যতদিন বিসিসিআইয়ে আছেন, ঋদ্ধিমান সাহা দলে থাকবেন। এই পরিস্থিতি এত দ্রুত কীভাবে পাল্টে গেল তা ভেবে পাচ্ছেন না ভারতের এই উইকেটরক্ষক ব্যাটার।


এর আগে কোচ রাহুল দ্রাবিড়ও নাকি সাহাকে অবসরের পরামর্শ দিয়েছিলেন। এরপরই দল থেকে বাদ পড়েন ঋদ্ধিমান। তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন রিশাভ পান্ত ও শ্রিকার ভারত। অন্যদিকে, সাহাকে বাদ দেয়ার কারণ হিসেবে নতুনদের সুযোগ দেয়ার কথা বলেছেন প্রধান নির্বাচক চেতন শর্মা। তবে সৌরভ গাঙ্গুলির ভূমিকায় আঘাত পেয়েছেন বলে দাবি করেছেন সাহা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.