বস্তিতে অমিতাভ!

 


ODD বাংলা ডেস্ক: বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। তার সিনেমা মানেই গল্পের মাধ্যমে সমাজকে প্রভাবিত করা। তেমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ঝুন্ড’ সিনেমা। যার ট্রেলার মুক্তি পেয়েছে আজ। ৩ মিনিট ২ সেকেন্ডের ট্রেলারে অন্যরকম এক অমিতাভকে উপস্থাপনা করেছেন পরিচালক নাগরাজ পপটলাল মঞ্জুল।


ট্রেলারের শুরুতেই দেখা যায় মুম্বাইয়ের একটি বস্তি। যেখনে বসবাস করে জীবন যুদ্ধে বেপরোয়া হয়ে ওঠা একদল যুবক ও কিছু পরিবার। অমিতাভ সেখানে যান নিজের স্বপ্ন পূরণে, বস্তির তরুণদের জীবন বদলাতে। এ সময় বস্তির এক মহিলা তাকে দেখে জিজ্ঞেস করেন, ‘গাঁজা চাই আপনার’? অবাক অমিতাভ মাদকে ঘেরা সিএ বস্তিতেই নিজের ফুটবল দল গঠনের স্বপ্ন দেখেন। শুরু করেন নিজের স্বপ্ন বাস্তবায়নের প্রবল চেষ্টা। পুরা গল্পটির জন্য অপেক্ষা করতে হবে ৪ মার্চ।


‘ঝুন্ড’ সিনেমায় অমিতাভকে দেখা যাবে ফুটবল কোচ বিজয় বারশের চরিত্রে। যে বস্তির প্রতিভাবান ছেলেদের নিয়ে একটি ফুটবল দল গঠন করেন। স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করেন একদল অপরাধের সঙ্গে জড়িত কিশোর-কিশোরীদের। তার চেষ্টা কতটা সফল হয় তার জন্য সিনেমাটি মুক্তির দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদের।


এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো এক সঙ্গে কাজ করলেন মারাঠি পরিচালক নাগরাজ পপটলাল মঞ্জুল ও অমিতাভ বচ্চন। সিনেমার প্রধান চরিত্রে অমিতাভকে দেখা গেলেও বাকি সবাই তরুণ অভিনেতা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.