মনের ভুলে নিজের গাড়ির চালককেই ‘অটোগ্রাফ’ উপহার দিয়েছিলেন মাধুরী!



 ODD বাংলা ডেস্ক: সম্প্রতি 'দ্য কপিল শর্মা শো'-তে নিজের আসন্ন ওয়েব সিরিজ 'দ্য ফেম গেম'-এর প্রচার সারতে হাজির হয়েছিলেন মাধুরী দীক্ষিত। সঙ্গে ছিলেন সঞ্জয় কাপুর ও মানব কল। চ্যানেল কর্তৃপক্ষ সামাজিক যোগাযোগমাধ্যমে সেই পর্বের একটি প্রমো আপলোড করেছে। অনুষ্ঠান চলাকালীন গল্পে গল্পে নিজের জীবনের একটি মজার ঘটনার কথাও ফাঁস করেন এই বলিউড সুন্দরী।


মাধুরী বলছেন, "একবার বাইরে আছি। এমন সময় মনে পড়ল কিছু জিনিস বাড়ি থেকে আনতে হবে। তো আমার গাড়ির চালকের কাছে কাগজ আর কলম চেয়েছিলাম, যাতে জিনিসপত্রের নামগুলো সব লিখে দিতে পারি। এবং সেসব দেখে নির্দিষ্ট জিনিসগুলো বাড়ি থেকে ঝটপট তিনি এনে দিতে পারবেন। তো ফরমায়েশ মতো আমার হাতে সে কাগজ-কলম তুলে দিতেই আনমনে সেই কলম নিয়ে ওই কাগজে নিজের অটোগ্রাফ দিয়ে ফের গাড়ি চালকের হাতে ধরিয়ে দিয়েছিলাম আমি!" অর্থাৎ তারকাদের ঘন ঘন সই বা অটোগ্রাফ দেওয়ার অভ্যাসের কারণেই এই কাণ্ড করেছিলেন বলিউড সুন্দরী মাধুরী দীক্ষিত। 


মাধুরীর ওই কাণ্ডের কথা শুনে ততক্ষণে হাসতে শুরু করেছেন কপিল থেকে শুরু করে সঞ্জয়। সেই হাসিতে যোগ দিলেন মাধুরী নিজেও।


নেটফ্লিক্সের আসন্ন সিরিজ 'দ্য ফেম গেম'-এর সঙ্গে নতুন যাত্রা শুরু হচ্ছে মাধুরীর। সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় থাকছেন মাধুরী। পরিচালনায় বিজয় নাম্বিয়ার ও করিশ্মা কোহলি। এই ওয়েব শো-তে মাধুরী ছাড়াও আরও থাকছেন সঞ্জয় কাপুর, মানব কল, লক্ষ্যবীর স্মরণ, সাহাসিনী মুলে, মুসকান জাফেরিরা। 


মাধুরী নিজের চরিত্র নিয়ে বলতে গিয়ে জানান, "আমি এখানে একজন ফিল্মস্টারের চরিত্রেই রয়েছি, যে একজন সুপারস্টার। পাশাপাশি তার একটি পরিবার রয়েছে, সন্তান রয়েছে। তবে রিয়েল লাইফে আমার জীবনটা মোটেই অনামিকার মতো নয়। আমার পরিবারের সঙ্গে আমার বন্ধন অনেক মজবুত। পাশাপাশি আমি সৌভাগ্যবান যে, আমি কিছু সেরা পরিচালক ও সহ-অভিনেতাদের সঙ্গে কাজের সুযোগ পেয়েছি।" 


গ্ল্যামার দুনিয়ার চাকচিক্যের আড়ালের অন্ধকারময় জগত উঠে আসবে এই সিরিজে। আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হবে 'দ্য ফেম গেম'-এর।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.