দ্বিতীয় বিয়ে করতে চলেছেন ভুবন বাবু ! চিন্তায় ঘুম উড়েছে বাদাম কাকুর স্ত্রীয়ের

 


ODD বাংলা ডেস্ক: এই মুহূর্তে দেশ তথা গোটা বিশ্বে জনপ্রিয়তার শিখরে রয়েছেন বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) , তার জনপ্রিয়তার কারন নিশ্চই আর আলাদা করে বলার দরকার নেই। আসলে মারা যারা ট্রেনে বসে যাতায়াত করি তারা জানি প্রত্যেক হকারেরই নিজেদের জিনিস বেচার একটি আলাদা কায়দা থাকে। ঠিক এই কারণেই ভুবন বাবু গান বেঁধেছিলেন , বাদাম নিয়ে। সেই গানের কথা যদিও এই মুহূর্তে ঠোঁটস্থ প্রতিটা বাঙালিরই।


শুধু বাঙালিই বা কেন সারা বিশ্বই এখন এই গানে কার্যত বুঁদ। গানের কথা খানিকটা এমন , ‘পায়ের তোরা বালা থাকে যদি সিটিগোল্ডের সাইন , দিয়ে যাবেন সাথে সমান সমান বাদাম পাবেন। ‘ আর গানের এই চটকদার সুর আর কথা নিমেষে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। আর রাতারাতি ভুবন বাবু জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান।


কখনো সাইকেল তো কখনো পুরোনো বাইকে করেই গ্রামে গ্রামে ঘুরে বেরিয়ে বাদাম বিক্রি করে বেড়াতেন ভুবনবাবু। তার গান হটাৎ করেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যাওয়ায় ব্যাপক জনপ্রিয়তা তিনি পেয়েছেন। কিন্তু খ্যাতি তিনি পেলেও সেই সুযোগে বাকিরা গান দিয়ে রিমেক তৈরী করে টাকা উপার্জন করলেও আসল স্রষ্টার কানা কড়িও উপার্জন হয়নি। কিছুদিন আগে এই কারণে পুলিশের দ্বারস্থও হয়েছিলেন তিনি। এরপরই ধীরে ধীরে ভাগ্য বদলাতে শুরু করে ভুবন বাবুর।


বাদাম না বেচলেও এখন তার হেসে খেলে দিন চলে যায়। সংবর্ধনা ,নিত্য নতুন রেকর্ডিং এসব নিয়ে এখন বেজায় ব্যস্ত বাদাম কাকু। এদিকে এই মুহূর্তে বরের এত্ত জনপ্রিয়তা দেখে ভয়ে মরছেন ভুবন বাবুর বৌয়ের। তার আশঙ্কা , স্বামী আবার না বিয়ে করে বসেন। ভুবনের ভাষায়, “এই জন্যই তো আমার বউ আমায় বাংলাদেশ যেতে দিতে চায়না। পাছে ওর সতীন হয়ে যায়।”


আসল কারন হল ভারতের পাশাপাশি বাংলা দেশেও সমান ভাবে জনপ্রিয় ভুবন বাদ্যকর। তাই বাদাম কাকুকে এক ঝলক দেখতে চান বাংলাদেশী নেটিজেনরাও। এই জনপ্রিয়তার জেরে নাকি আর বাদামই বিক্রি হচ্ছে না বাদাম কাকুর , উপরুন্ত তাকে এখন গায়ক হিসেবেই চাইছে মানুষ। এমতাবস্থায় , বাদাম কাকু আরেকবার বিয়ে করলে যে বাদাম কাকুর বৌয়ের কপাল পূর্বে তা বলাই বাহুল্য।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.