বিয়ের গন্ধ গায়েই সোশ্যাল মিডিয়ায় পরিচয় বদলে ফেললেন শিবানী দান্ডেকার!

 


ODD বাংলা ডেস্ক:  সদ্য বিয়ে সেরেছেন ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)। ১৯ ফেব্রুয়ারি পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ের প্রতিশ্রুতি বিনিময় করেন এই জুটি। বিয়ের দিন কয়েক পরেই, ভিডিও জকি শিবানী দান্ডেকার সোশ্যাল মিডিয়ায় নিজের নাম পরিবর্তন করেছেন। দান্ডেকরের পাশেই যোগ করেছেন ‘আখতার’। শিবানীর নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম এখন ‘শিবানী দান্ডেকর-আখতার’ (Shibani Dandekar-Akhtar)।


১৯ ফেব্রুয়ারি একটি অন্তরঙ্গ বিয়ের অনুষ্ঠানে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি (Farhan Akhtar and Shibani Dandekar)। ফারহান ও শিবানীর বিয়েতে রিয়া চক্রবর্তী, হৃত্বিক রোশন, অমৃতা অরোরা, এহসান নুরানি এবং অন্যান্য সহকর্মী ও বন্ধুরা উপস্থিত ছিলেন। মুম্বইয়ের কাছে হিল স্টেশন খান্ডালায় বিয়ের আসর বসেছিল। সোমবার, নবদম্পতি (Farhan Akhtar and Shibani Dandekar) ফারহানের বোন জোয়া আখতারের বাড়িতেও গিয়েছিলেন। শিবানীর বোন অনুশা দান্ডেকর এবং অপেক্ষাও এই দম্পতির সঙ্গে পার্টিতে যোগ দেন।


শিবানী গায়ে হলুদের অনুষ্ঠানের জন্য হলুদ পোশাকই বেছে নিয়েছিলেন। বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে নিজের বিয়েতে জমিয়ে নেচেওছেন তিনি, যার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। সিম্বা সিনেমায় রণবীর সিং-এর ‘আঁখ মারে’ গানে নেচেছেন নববধূ। অন্যদিকে, অনুশা দান্ডেকর এবং রিয়া চক্রবর্তী দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে সিনেমার বিখ্যাত গান ‘মেহেন্দি লাগা কে রাখনা’ গানে জমিয়ে নেচেছেন।


২০১৮ সালে একটি রিয়েলিটি শোতে ফারহান এবং শিবানীর দেখা হয় প্রথম। শোয়ের প্রতিযোগী শিবানী এবং সঞ্চালক ফারহান তারপর থেকেই ডেটিং শুরু করেন। রণবীর সিং এবং দীপিকা পাডুকোনের বিয়ের রিসেপশনে একসঙ্গে প্রথম প্রকাশ্যে দেখা যায় এই জুটিকে। যদিও তার আগেই নিজেদের সম্পর্কের বিষয়ে ইনস্টাগ্রামে জানান দিয়েছিলেন এই জুটি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.