প্রেমের টানে নিজের দেশ ছেড়ে ভারতে পাড়ি দিলেন এক বিদেশি কন্যা! ভারতীয় সংস্কৃতির সাথে মানিয়ে নিলেন নিজেকে

 


ODD বাংলা ডেস্ক: বিদেশী মেয়েরা আজকাল ভারতীয় ছেলেদের প্রতি আকর্ষণ অনুভব করে। একের পর এক এমন অনেক খবর আসছে যেখানে বিদেশি মেয়েরা পুত্রবধূ হয়ে ভারতে আসছেন এবং ভারতীয় সংস্কৃতির সাথে নিজেদের মানিয়ে নিচ্ছেন। এমনই এক বিদেশী মেয়ে আন্দ্রিনো, যিনি পুত্রবধূ হয়ে এসেছেন হরিয়ানার কাইথালের এক পরিবারে। আসুন জেনে নেওয়া যাক সম্পূর্ণ ঘটনা।


কাইথালের বাসিন্দা বিনোদ ৫ বছর আগে কাজের দরুন সিঙ্গাপুরে গিয়েছিলেন এবং সেখানকার বাসিন্দা আন্দ্রিনোর সঙ্গে তাঁর ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। কয়েক মাস পর দীপাবলির দিন তাঁদের প্রথম দেখা হয়। এরপর দেখা সাক্ষাৎ বাড়তে থাকে এবং দুজনেই দুজনের প্রেমে পড়েন। এরপর বন্ধুর জন্মদিনে ভারতে এসেছিলেন বিনোদ। কোভিডের নির্দেশিকা জারি হওয়ায় এবং ফ্লাইট বাতিল হওয়ায় প্রায় গত দুই বছর ধরে ভারতেই ছিলেন বিনোদ।


এ সময় বিনোদ এবং আন্দ্রিনোর মধ্যে কথা হলেও, বিনোদের থেকে দূরত্ব সহ্য করতে পারে না। হঠাৎ একদিন দিল্লি এয়ারপোর্ট থেকে বিনোদের কাছে ফোন আসে এবং অপর প্রান্ত থেকে আন্দ্রিনোর কথা শুনতে পেয়ে বিনোদ চমকে ওঠে।এরপর বিনোদ, আন্দ্রিনোকে নিতে যায়। গত ২০ দিন ধরে আন্দ্রিনো, বিনোদের সাথে ভারতে রয়েছেন এবং তাঁরা দুজনেই পরিবারের সম্মতিতে ধুমধাম করে বিয়ে করেছেন।


আন্দ্রিনো জানান যে, তাঁরা ২০১৭ সাল থেকে প্রেম করছেন এবং প্রায় সাড়ে চার বছর পর তিনি ভারতে এসে বিয়ে করার পরিকল্পনা করেন। তিনি আরো বলেন, এখানকার সংস্কৃতি আর তাঁর সংস্কৃতির মধ্যে অনেক পার্থক্য, তবে তিনি সব মানিয়ে নিয়েছেন। তিনি এখানকার ভাষা খুব ভাল বুঝতে পারেন না, মাত্র কয়েকটি শব্দ বোঝেন, কিন্তু তাঁর স্বামী বিনোদ, তাঁকে অনুবাদ করে বোঝানোর চেষ্টা করেন।


আন্দ্রিনো জানান যে, তিনি এখানে খুব সুখে রয়েছেন এবং এখানকার মানুষ খুব ভালো। তিনি বলেন, এখানে তিনি ঘরের কাজ করেন এবং একদিন তিনি তাঁর শাশুড়ির নির্দেশে চাটনি তৈরি করেছিলেন। তিনি রান্নাঘরের কাজের পাশাপাশি ঘরের অন্যান্য কাজে সাহায্য করেন। বিনোদ আন্দ্রিনোর সাথে বিয়ে হওয়াকে তাঁর জীবনের সবচেয়ে সুন্দর ঘটনা বলেছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.