দুই সন্তান জন্ম দেওয়ার পর বাড়তি ওজন নিয়ে ফের কটাক্ষের শিকার করিনা

 


ODD বাংলা ডেস্ক: বলিউডের বেশির ভাগ অভিনেতা অভিনেত্রীই একাংশের নেটিজেনদের কাছে বেজায় অপছন্দের। আর এই তালিকার অন্যতম নাম করিনা কাপুর খান (Kareena kapoor khan)। তার অনুরাগীরও যেমন অভাব নেই তেমনই অভাব নেই তাকে অপছন্দ করার মানুষেরও৷ একটা সময় ছিল যখন বেবোর জিরো ফিগার শিরোনাম কাড়ত৷ তবে এই মুহুর্তে করিনার আরও একটি পরিচয় রয়েছে তিনি দুই সন্তানের মা। বলিউডের বেবো তিনি। কাপুর পরিবারের মেয়ে আর নবাব পরিবারের বউমা। তাই বলিউডে তাঁর কদরও আলাদা। ফ্যাশন সেন্সেও তিনি তাক লাগান।


কিন্তু স্বভাবজনিত কারণেই আমরা সকলেই জানি মেয়েদের কাছে সন্তান জন্ম দেওয়াটা একিটা গুরুত্বপূর্ণ ব্যাপার৷ আর তা নিয়ে কোনোওরকম রাখ ঢাক ছিলনা করিনা। এমনকি গর্ভবতী অবস্থাতেও তিনি ক্যামেরার সামনে এসেছেন, শ্যুট করেছেন একাধিক বিজ্ঞাপনের। কিন্তু সাহসিকতাও কিছু কিছু নেটিজেনের ট্রোলের কাছে হেরে ভূত হয়ে যায়।


আর এবার সেই একসময়ের বেবোকেও হতে হল ট্রোলের শিকার। সম্প্রতি, মুম্বইয়ের একটি নামী রেস্তোরাঁ থেকে লাঞ্চ সেরে বেরোচ্ছিলেন করিনা। আর তিনি বেরোতেই পাপারাজ্জিরা ছেঁকে ধরেছেন বেবোকে। করিনার পরনে ছিল একটি কালো ইনার আর গোলাপী প্যান্ট। মাথায় ক্যাপ।


মুখে তার বিন্দুমাত্র মেকাপ ছিলনা। বোঝাই যাচ্ছিল, একেবারে পারিবারি সময় কাটাতেই তিনি গিয়েছিলেন রেস্তোরাঁয়। আর সেইসময়ই ভিডিও করে পাপারাজ্জিরা। আর এই ভিডিও প্রকাশ্যে আসতে সাধারণ বেশে করিনাকে দেখে ট্রোলাররা ঝাঁপিয়ে পড়েন করিনার কমেন্ট বক্সে। সেখানেই তাদের বক্তব্য, ‘বুড়িয়ে গিয়েছেন’, বা ‘শরীরে অনেক চর্বি জমেছে’।


ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশা জীবনেও দারুন সফল অভিনেত্রী। ব্যস্ত জীবনের মধ্যেই নীচের স্টাইল স্টেটমেন্ট নিয়ে দারুন যত্নশীল করিনা। তবে বরাবরই নিতান্ত সাধারণ ক্যাজুয়াল পোশাকই নজর কাড়েন বেবো। উল্লেখ্য বেবোর পোশাক দেখতে সাধারণ হলেও দামে মোটেও সাধারণের সাধ্যের মধ্যে নয়। এদিনও খুব সাধারণ পোশাকেই তিনি নজর কেড়েছিলেন

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.