ফের বৃষ্টির ভ্রুকুটি! টানা ৩দিনের বৃষ্টিতে ভাসবে বাংলা

ODD বাংলা ডেস্ক: আজ থেকে একটানা তিন দিন ধরে রাজ্যে বৃষ্টির সম্ভাবনা। পশ্চিমাঞ্চলের জেলাগুলিতেই বৃষ্টির সম্ভাবনা সবচেয়ে বেশি। তবে দক্ষিণবঙ্গের অন্য জেলাগুলিতেও আজ থেকে টানা তিন দিন বৃষ্টির পূর্বাভাস রয়েছে। উত্তরবঙ্গের ক্ষেত্রেও প্রায় সব জেলাতেই আগামী তিন ধরে বৃষ্টি চলবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।

এদিকে, আজ আরও একটি কুয়াশা মোড়া সকালে ঘুম ভাঙল বঙ্গবাসীর। বৃহস্পতিবার ভোর থেকে কুয়াশার দাপট দেখা যায় শহর কলকাতা-সহ জেলাগুলিতে। কুয়াশার জেরে কলকাতা-সহ বেশ কয়েকটি জেলায় ভোরের দিকে আলো জ্বেলে যাতায়াত করতে দেখা যায় গাড়িগুলিকে। অন্যদিকে, কুয়াশার হাত ধরেই ঊর্ধ্বমুখী পারদ। বৃহস্পতিবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২০.৭ ডিগ্রি সেসলিয়াস। আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে, আজ দিনভর আকাশ মেঘলা থাকবে। বৃহস্পতিবার মূলত দক্ষিণবঙ্গের পশ্চিমের জেলাগুলিতেই বৃষ্টির সম্ভাবনা বেশি।

আজ বীরভূম, বাঁকুড়া, পশ্চিম বর্ধমানে হালকা বৃষ্টি হতে পারে। তবে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে মুর্শিদাবাদ জেলাতেও। আগামিকাল কলকাতা-সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বৃষ্টির পরিমাণ বাড়বে। আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে, কোনও কোনও জেলায় আগামিকাল বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিরও সম্ভাবনা রয়েছে। বৃষ্টির এই রেশ চলবে আগামী শনিবার পর্যন্ত।

দক্ষিণবঙ্গের পাশাপাশি বৃষ্টির সম্ভাবনা রয়েছে উত্তরবঙ্গের জেলাগুলিতেও। আজ মূলত উত্তরবঙ্গের পার্বত্য অঞ্চলের তিন জেলা দার্জিলিং, কালিম্পং ও কার্শিয়ঙে বৃষ্টি হবে। তবে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহারেও আজ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মোটের উপর উত্তরবঙ্গের সব জেলাতেই আজ থেকে একটানা তিন দিন হালকা-মাঝারি বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দফতরের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.