১০ বার বিয়ে করেও সাধ মেটেনি! শক্তিশালী স্বামী খুঁজছেন এই নারী

ODD বাংলা ডেস্ক: দশবার বিয়ে করেছেন। ভে’ঙেছেনও বিয়ে৷ তবুও থামেননি এক নারী। এখনো বিয়ে করতে রাজি তিনি। আদর্শ স্বামী বা জীবনসঙ্গী যতদিন পাবেন না, ততদিন বিয়ের পিঁড়িতে বসতে রাজি মার্কিন নারী। তার নাম ক্যাসে।

আসলে তিনি চান জীবনের মিস্টার পারফেক্ট। আর তাই এভাবে একের পর এক বিয়ে করে ভালবাসার মানুষ খুঁজে চলেছেন ৫৬ বছরের এই নারী। প্রথম বিয়েটাই টিকেছিল সব থেকে বেশি সময়ের জন্য। স্বামীর সঙ্গে তিনি ছিলেন ৮ বছর। দ্বিতীয় বিয়ে টিকেছিল ৭ বছর৷ সব থেকে কম সময় যে বিয়ের সম্পর্ক টিকেছিল তা ছিল ৬ মাস।

বর্তমানে তিনি দশ নম্বর স্বামীর সঙ্গে রয়েছেন। তবে কিছু দিনের মধ্যেই তাদের বি’চ্ছেদ হবে। সব কাগজ তৈরি হয়ে গিয়েছে। কিন্তু কেন এমনভাবে বিয়ে করেন এবং বিয়ে ভা’ঙেন ক্যা’সি। এর পিছনে তার নিজের এক যুক্তি রয়েছে। তিনি জীবনে আদর্শ জী’বনসঙ্গী খুঁজে পেতে চান।যিনি সর্বদা তাকে ভালবাসবেন। বেশিরভাগ বিবাহিত জীবনে ধীরে ধীরে ভালবাসা কমে যায়। স্বামী তাকে আর আই লাভ ইউ বা সম্পর্ক টিকেছিল তা ছিল ৬ মাস। বর্তমানে তিনি দশ নম্বর স্বামীর সঙ্গে রয়েছেন। তবে কিছু দিনের মধ্যেই তাদের বি’চ্ছেদ হবে। সব কাগজ তৈরি হয়ে গিয়েছে।

কিন্তু কেন এমনভাবে বিয়ে করেন এবং বিয়ে ভা’ঙেন ক্যা’সি। এধরণের কথা বলেন না। তাতে মন ভে’ঙে যায় তার। এক সন্তানের জননী ক্যা’সি এখনো আশাবাদী যে একদিন তিনি পাবেন তার মনের মানুষ। যার জন্য এখনো বিয়ের জন্য ভীষণভাবে রাজি তিনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.