আজই ইস্তফা দিচ্ছেন প্রধানমন্ত্রী!


ODD বাংলা ডেস্ক: পাক প্রধানমন্ত্রী হিসেবে আজই শেষদিন ইমরান খানের? আজই কি ইস্তফা দিতে চলেছেন তিনি? প্রশ্ন উঠছে,কারণ পাক প্রধানমন্ত্রীর অফিশিয়াল ইউটিউব চ্যানেলের নাম পরিবর্তন ঘিরে জোর শোরগোল পড়ে গিয়েছে।

শনিবার রাতেই বদলে গেল পাকিস্তানের প্রধানমন্ত্রীর অফিশায়াল টুইটার অ্যাকাউন্টের নাম। এতদিন যা ছিল 'Prime Minister's Office', তা এবার বদলে হয়ে গেল 'Imran Khan'। তবে কি ইমরানের খানের থেকে পাকাপাকিভাবে ছিনিয়ে নেওয়া হল পাকিস্তানের প্রধানমন্ত্রীর তকমা? জল্পনা শুরু হয়েছে আন্তর্জাতিক মহলে।

ইসলামাবাদের র‍্যালি থেকেই তাঁর পদত্যাগের কথা ঘোষণা করতে চলেছেন পাক প্রধানমন্ত্রী। এদিকে, শোনা যাচ্ছে, রবিবার গ্রেফতারও হতে পারেন পাক প্রধানমন্ত্রী। বিদেশি মুদ্রায় আর্থিক তছরূপের মামলায় তাঁকে গ্রেফতার করা হতে পারে বলেও চাঞ্চল্যকর দাবি উঠেছে। আর সেই কারণেই, গ্রেফতারি এড়াতেই নিজের পদ থেকে সরে দাঁড়াবেন ইমরান খান?

উল্লেখ্য ২৮ মার্চ পাকিস্তানে আস্থা ভোট। আস্থাভোটের দিন যত এগিয়ে আসছে, ততই বাড়ছে উত্তেজনার পারদ। এই পরিস্থিতিতে সামনে এল চাঞ্চল্যকর তথ্য। এদিকে সম্প্রতি Pakistan People’s Party (PPP) -র নেতা Bilawal Bhutto Zardariবলেন, "ইমরান খান এখন প্রাক্তন প্রধানমন্ত্রী। কারণ, বিরোধীরা এককাট্টা হয়ে তাঁর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনেছে। আস্থাভোটে তাঁর পরাজয় নিশ্চিত।" তাঁর সংযোজন, "ইমরান খান শুধুমাত্র রিগিংয়ের মাধ্যমে কী ভাবে ভোটে জেতা যায়, সেটাই জানেন। কিন্তু, এবার আর কোনও Selection হবে না। কেউ আপনার সঙ্গে হাত মেলাতে রাজি নয়। কোনওরকম রিগিংয়ের তো কোনও জায়গা নেই। সাধারণ মানুষেরই উচিত এবার ওঁকে সরিয়ে দেওয়া।"

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.