মুখে লিউকোপ্লাস্ট! হাসপাতাল থেকে ছাড়া পেলেন মদন মিত্র, এখন কেমন আছেন তিনি


ODD বাংলা ডেস্ক: হাসপাতাল থেকে ছাড়া পেলেন মদন মিত্র (Madan Mitra)। আপাতত তাঁর কথা বলা বারণ। এদিন হাসপাতাল (SSKM Hospital) থেকে মুখে সাদা ব্যান্ডেজ(লিউকোপ্লাস্ট) বাঁধা অবস্থায় বেরোতে দেখা যায় তাঁকে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী,আপাতত লিখেই মনের ভাব প্রকাশ করতে হবে তাঁকে। এসএসকেএম সূত্রে খবর, সকালে চিকিৎসকরা তাঁর শারীরিক অবস্থা পরীক্ষা করে দেখার পর ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। 

তাঁর ভোকাল কর্ডে টিউমার হওয়ায় সম্প্রতি অস্ত্রোপচার করা হয়।হাসপাতাল সূত্রে খবর, মদন মিত্রকে আপাতত নরম খাবার ও কথা না বলার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কাগজে লিখে মনের ভাব প্রকাশ করছেন মদন মিত্র। 

গতকালই মদন মিত্রর ভোকাল কর্ডে টিউমার অপারেশন সফল হয়েছে বলে জানালেন চিকিত্সকরা। তবে ১০ দিন কোনও কথা বলতে পারবেন না কামারহাটির তৃণমূল বিধায়ক। আপাতত লিখেই মনের কথা বোঝাচ্ছেন মদন মিত্র। অপারেশনের পর চিকিৎসকরা জানান, আপাতত ৪-৫দিন তাঁকে ভর্তি থাকতে হবে এসএসকেএমেই। তবে আজ সকালে মদন মিত্রকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা।এদিকে, তাঁর দ্রুত আরোগ্য কামনায় বেলঘরিয়ার জগন্নাথ মন্দিরে যজ্ঞের আয়োজন করেন  কামারহাটি পুরসভার ২৩ নম্বর ওয়ার্ডের নির্দল কাউন্সিলর সোমনাথ রায় চৌধুরী। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.