পকেটমারি করে কলকাতা বইমেলা থেকে হাজার হাজার টাকা চুরি! গ্রেফতার বিখ্যাত অভিনেত্রী

ODD বাংলা ডেস্ক: কেপমারির অভিযোগে কলকাতা বইমেলা থেকে এক মহিলাকে গ্রেফতার করল পুলিশ। শনিবার ওই মহিলার কাছ থেকে ৬৫ হাজার ৭৬০ টাকা এবং অনেকগুলি মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই মহিলার নাম রূপা দত্ত। তিনি নিজেকে বলিউডের অভিনেত্রী হিসাবে দাবি করেন। তাঁর বাড়ি কলকাতার কালীঘাট এলাকায়।

শনিবার সন্ধ্যায় কলকাতা বইমেলায় টহলরত পুলিশকর্মীরা রূপার সন্দেহজনক গতিবিধি লক্ষ করেন। দেখা যায়, তিনি একটি ব্যাগ আবর্জনা স্তূপে ফেলছেন। এই ঘটনার পরই রূপাকে প্রশ্ন করা হলে, তার থেকে কোনও সদুত্তর পাওয়া যানি। এরপর আটক করে পুলিশ। তাঁকে বিধাননগর উত্তর থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য সামনে আসে। জানা যায়, তিনি কেপমারি করেন।রূপার বিরুদ্ধে কেপমারির অভিযোগে মামলা রুজু করেছে উত্তর বিধাননগর থানার পুলিশ। রবিবার তাঁকে আদালতে তোলা হবে।

এদিকে রূপার কাছ থেকে একটি ডায়েরি উদ্ধার হয়,যেখান থেকে পুলিশ জানতে পারে, কবে, কোথা থেকে কত টাকা তিনি হাতিয়েছেন। সেখানে বইমেলা ছাড়াও কলকাতার অনেক জনবহুল এলাকার নাম পাওয়া যায়। এমনকি ওই ডায়েরিতে খরচের বিবরণ দেওয়া রয়েছে।  ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কি না তা-ও দেখা হচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.