স্ত্রী মাধ্যমিক দেওয়ায় অশান্তি, তরুণীর মুখে অ্যাসিড ঢেলে 'শিক্ষা' দিল স্বামী!


ODD বাংলা ডেস্ক: স্বামী বারণ সত্ত্বেও মাধ্যমিক পরীক্ষা দিচ্ছেন স্ত্রী।রীতিমতো জোর করেই পরীক্ষাকেন্দ্রে হাজির হয়েছিলেন স্ত্রী। তাই তাঁর গায়ে অ্যাসিড ঢেলে দিল স্বামী। এমনই অভিযোগ উঠেছে বীরভূম জেলার নলহাটিতে।

মঙ্গলবার ছিল মাধ্যমিকের ভৌতবিজ্ঞান পরীক্ষা। সেই পরীক্ষা দিতে গিয়েছিলেন বীরভূমের নলহাটি থানার গোপালপুর গ্রামের এক তরুণী। তাঁর পরীক্ষাকেন্দ্র ছিল নলহাটি গার্লস হাই স্কুলে। পরীক্ষাকেন্দ্রে ঢোকার আগে ওই তরুণীকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়া হয়। ঘটনায় জখম হন ওই তরুণী। 

তাঁকে তড়িঘড়ি নলহাটি হাসপাতালে ভর্তি করানো হয়। আপাতত চিকিৎসাধীন তিনি। আক্রান্ত ছাত্রীর পরিবারের দাবি, মাধ্যমিক পরীক্ষা দেওয়া নিয়ে ওই তরুণী এবং তাঁর স্বামীর মধ্যে অশান্তি চলছিল। তাঁকে পরীক্ষা দিতে বারণ করেন তাঁর স্বামী। কিন্তু নিষেধ না মানায় ক্ষুব্ধ স্বামী অ্যাসিড হামলা চালায় বলে অভিযোগ। পুলিশ রাজেশ শেখ নামে অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। কী কারণে তিনি এমন কাণ্ড ঘটালেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

অ্যাসিড আক্রান্ত তরুণীর মাস তিনেকের একটি পুত্রসন্তান রয়েছে। নলহাটি হাসপাতালে চিকিৎসা চলছে ওই ছাত্রীর। অভিযুক্ত রাজেশের কড়া শাস্তির দাবি তুলেছে ওই তরুণীর পরিবার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.