বাঙালি শ্রোতাদের জন্য সুখবর, শেয়ারচ্যাট নিয়ে এল অডিও চ্যাট রুম

Odd বাংলা ডেস্ক: বাংলা ভাষার কন্টেন্টের ক্ষেত্রে প্রতিনিয়ত নতুনত্ব নিয়ে আসছএ শেয়ারচ্যাট। মহল্লা টেক তাদের এই অ্যাপের মাধ্যমে প্রতিনিয়ত মোবাইল ইউজারদের নিত্য নতুন অভিজ্ঞতা প্রদান করে চলেছে। ইতিমধ্যেই এই সংস্থা তাদের আরও একটি অ্যাপ 'মজ' লঞ্চ করেছে। তবে শেয়ারচ্যাট অ্য়াপে এবার তারা যুক্ত করলেন নতুন আরেকটি ফিচার, আর সেটা হল 'অডিও চ্যাট রুম'। 

মানুষ প্রতিনিয়ত ভার্চুয়াল জগতে অভ্যস্ত হয়ে পড়ছে। অডিও চ্যাট রুম ভার্চুয়ালি আপনার একাকিত্ব কাটানোর মোক্ষম দাওয়াই। অডিও চ্যাট রুমে প্রতিদিন নিত্যনতুন অনুষ্ঠান আয়োজিত হচ্ছে শেয়ারচ্যাটে। যা মন কাড়ছে বাঙালি ইউজারদের। ইউজার হিসেবে আপনিও অংশগ্রহণ করতে পারেন এই সমস্ত আলোচনায়। সমাজ জীবন থেকে রাজনীতি সব কিছু নিয়েই আলোচনা হচ্ছে এই চ্যাটরুম গুলিতে। 

Whats-App-Image-2022-03-11-at-13-00-10

৫ রাজ্যের নির্বাচনের ফলাফলের দিন অডিও চ্যাট রুমে হাজির হয়েছিলেন Odd বাংলা'র প্রতিষ্ঠাতা সম্পাদক 'শুভেন্দু পাঠক'। এদিন ৫ রাজ্যের নির্বাচনের ফলাফলের কী প্রভাব পশ্চিমবঙ্গে পড়বে সেই বিষয়ে আলোচনা করেন তিনি। এই ধরনের আরও অনুষ্ঠান পরবর্তীতে অডিও চ্যাটরুমে অনুষ্ঠিত হবে। আজই ডাউনলোড করুন শেয়ারচ্যাট আর যোগ দিন এই ধরনের চ্যাটরুম গুলিতে।

1 টি মন্তব্য:

Blogger দ্বারা পরিচালিত.