দেখে নিন ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকার বিনা মেক আপের ছবি, মেকআপ উঠতেই বেরিয়ে পড়ল আসল রূপ!

 


ODD বাংলা ডেস্ক: ‘জাতীয় ক্রাশ’ বলতে একজনের মুখই ভেসে ওঠে। তিনি রশ্মিকা মন্দানা । খুব বেশিদিন হয়নি অভিনয় দুনিয়ায় পা রেখেছেন তিনি। কিন্তু এর মধ‍্যেই যে পরিমাণ সাফল‍্য তিনি পেয়েছেন তা বাস্তবিকই চমকে দেওয়ার মতো। ১৪-১৫ টি ছবি করতে না করতেই দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ‍্যে একজন হয়ে উঠেছেন রশ্মিকা।


সদ‍্য ‘পুষ্পা’তে শ্রীভল্লি চরিত্রে তাঁর অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। রূপে গুণে যেন স্বয়ংসম্পূর্ণা রশ্মিকা। শ্রীভল্লি চরিত্রটির জন‍্য নিজের স্বাভাবিক গায়ের রঙ মেকআপের মাধ‍্যমে কিছুটা চাপা করে তুলেছিলেন তিনি। কিন্তু রশ্মিকার অভিনয় ছাপিয়ে গিয়েছিল তাঁর রূপকেও।


তবে বিনা মেকআপ লুক রশ্মিকার কাছে নতুন নয়। সোশ‍্যাল মিডিয়া হোক কিংবা জনসমক্ষেও মেকআপ ছাড়াই দিব‍্যি লেন্সবন্দি হন তিনি। একেবারে ছিমছাম লুকেই দেখা যায় রশ্মিকাকে। তবে একটি অলঙ্কার কখনো ভোলেন না তিনি। সেটা হল তাঁর হাসি। মিষ্টি হাসিটাই সবথেকে বড় সম্পদ রশ্মিকার। মেকআপও দরকার হয় না তাঁর।


সোশ‍্যাল মিডিয়ায় বিনা মেকআপে একাধিক ছবি রয়েছে রশ্মিকার। তাঁর ত্বকের জেল্লা রীতিমতো ঈর্ষনীয়। বিনা মেকআপে ছবি তুললেও আত্মবিশ্বাস কিন্তু কখনো কম হতে দেন না অভিনেত্রী। তিনি নিজেও যথেষ্ট ওয়াকিবহাল তাঁর জনপ্রিয়তা, সৌন্দর্য নিয়ে।


প্রসঙ্গত, ২০১৬ তে ‘কিরিক পার্টি’ নামে একটি কন্নড় ছবির হাত ধরে অভিনয়ে পা রেখেছিলেন রশ্মিকা। সেই ছবিটি ব‍্যাপক হিট হলেও মূলত ‘গীত গোবিন্দম’ ছবিতে অসাধারন অভিনয় দক্ষতায় সবার নজর কাড়েন রশ্মিকা। তারপরেই খ‍্যাতির শীর্ষে ওঠেন তিনি।


খুব শীঘ্রই হিন্দি ইন্ডাস্ট্রিতেও পা রাখতে চলেছেন রশ্মিকা। গত বছরের শুরুর দিকেই তাঁর ডেবিউ ছবির শুটিং শুরু হওয়ার খবর জানা গিয়েছিল। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বেঁধে ‘মিশন মজনু’ নিয়ে আসছেন রশ্মিকা। বছর ঘুরতেই প্রকাশ‍্যে এল ছবির মুক্তির তারিখ।


রনি স্ক্রুওয়ালার আরএসভিপি প্রযোজিত মিশন মজনু মুক্তি পেতে চলেছে আগামী ১০ জুন। ছবির পরিচালনা করেছেন শান্তনু বাগচী। ১৯৭০ এর প্রেক্ষাপটে তৈরি থ্রিলার ঘরানার ছবিতে একজন RAW এজেন্টের চরিত্রে দেখা যাবে সিদ্ধার্থকে। পাকিস্তানের মাটিতে গোপন অভিযানে যাবেন তিনি।


প্রকাশ‍্যে আসা প্রথম পোস্টারে অভিনেতার হাতে একটি পিস্তল দেখা গিয়েছে। রশ্মিকার চরিত্রটি সম্পর্কে এখনো কিছুই জানা যায়নি। পোস্টারেও দেখা মেলেনি তাঁর। মনে করা হচ্ছে, অভিনেত্রীর চরিত্রটা আপাতত রহস‍্যের আড়ালেই রাখতে চান ছবি নির্মাতারা।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.