বিধবা বোন প্রেমে পড়ল ভাইয়ের, এরপর যা ঘটল…ভাইরাল বিহারের তুমুল লাভস্টোরি

 


ODD বাংলা ডেস্ক: বিহারের পশ্চিম চাম্পারণ জেলার এক অদ্ভুত প্রেমের কাহিনী! বিধবা বোন প্রেমে পড়লেন ছোট ভাইয়ের (Sister Falls In Love With Brother)! ভালবাসার তাগিদ এতটাই বেশি যে তাঁরা দু’জন আর আলাদা থাকতে পারছিলেন না! তাঁদের অঙ্গীকার ছিল একসঙ্গে বাঁচবেন, একসঙ্গে মরবেন। বলা বাহুল্য, এহেন প্রেম মেনে নিতে পারছিল না পরিবারের বাকি সদস্যেরা। কিন্তু কী করবেন? ভাই-বোনে যে কারও কথা শোনেন না! তাঁরা বিয়ে করবেনই! হাজার বুঝিয়েও যখন সমস্যা মিটছিল না, তখন পরিবার বাধ্য হয়েই দ্বারস্থ হলেন পঞ্চায়েতের (Sister Falls In Love With Brother)। তাঁদের উদ্দেশ্য ছিল, পঞ্চায়েত যদি কড় কোনও শাস্তি দিয়ে ভাই-বোনকে আলাদা করতে পারে!


কিন্তু ভালবাসার মানুষদের আলাদা করা কি অতই সোজা? ভালবাসা যে অন্ধ! নিজেদের ভালবাসাকে বাঁচাতে ভাই-বোন সোজা পৌঁছল পুলিশ থানায়, আবেদন করলেন, তাঁদের যেন নিরাপত্তা দেওয়া হয়। (Love Story of Sister and Brother in Bihar) পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, ” কে কাকে ভালবাসবে সেটা একান্তই তাঁদের ব্যক্তিগত বিষয়! এই বিষয়ে কেউ তঁদের আটকাতে পারে না! যদি কেউ বা কারা অন্যায়ভাবে আইন নিজের হাতে তুলে নেয়, তাহলে তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে!’


জানা যায়, বিহারের বেটিয়া বানুছাপুর এলাকায় এই ঘটনাটি ঘটেছে। মহিলার স্বামীর মৃত্যু হয়েছে ১ বছর আগে। এরপর মহিলা নিজের বাবা-মায়ের কাছে চলে আসে। সেখানেই ৪ বছরের ছোট ভাইয়ের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন মহিলা। পরিবারের মধ্যে বিষয়টি জানাজানি হতেই সবাই রুদ্রমূর্তি ধারণ করে! পঞ্চায়েতের দ্বারস্থ হয়ে আরজি জানান, দুজনের মাথা কামিয়ে গ্রামময় ঘোরানোর! বাড়ির লোক এই সব ফন্দি আঁটছে জানতে পেরেই সোজা পুলিশের কাছে পৌঁছে যান প্রেমিক-প্রেমিকা। এরপর পুলিশ ঘটনায় হস্তক্ষেপ করেন! গ্রামবাসীদের বোঝান, প্রত্যেকের অধিকার আছে নিজের ইচ্ছে মতো জীবনসঙ্গী খুঁজে নেওয়ার, নিজের ইচ্ছেতে বিয়ে করার! পাশাপাশি সাবধান করে, কেউ যদি দুই ভাই-বোনকে কোনওভাবে বিপদে ফেলার চেষ্টা করে, তাদের বিরুদ্ধে কড়া পুলিশি পদক্ষেপ করা হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.