ফেসবুক বউদির প্রেমে পাগল, দেখা করতে কলকাতা থেকে লখনউতে,এয়ারপোর্টে নামতেই মার

 


ODD বাংলা ডেস্ক: স্থানীয় সূত্রে খবর, বাবন সাহা নামে ওই যুবক ফেসবুকের মেসেঞ্জারের মাধ্যমে মহিলার সঙ্গে চ্যাটিং করতেন। মহিলার স্বামীও বিষয়টি জানতে পেরে যান।

ফেসবুকে এক বিবাহিতা মহিলার সঙ্গে বন্ধুত্ব হয়েছিল কলকাতার এক যুবকের। সেই মহিলার সঙ্গে দেখা করতে কলকাতা থেকে লখনউয়ের চরণ সিং এয়ারপোর্টে হাজির হন ওই যুবক। আর তারপরেই শুরু একেবারে হাই ভোল্টেজ ড্রামা। এদিকে ওই যুবক যে লখনউতে আসছেন তা কোনওভাবে জেনে গিয়েছিলেন মহিলার বাড়ির লোকজন। তারপর দল বেঁধে তারাও হাজির হন এয়ারপোর্টে। এদিকে যুবককে দেখতে পেয়েই মহিলার পরিবারের লোকজন তাকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা কোনওভাবে তাঁকে রক্ষা করেন। গুরুতর জখম অবস্থায় ওই যুবককে স্থানীয় লোকবন্ধু হাসপাতালে ভর্তি করা হয়েছে।


স্থানীয় সূত্রে খবর, বাবন সাহা নামে ওই যুবক ফেসবুকের মেসেঞ্জারের মাধ্যমে মহিলার সঙ্গে চ্যাটিং করতেন। মহিলার স্বামীও বিষয়টি জানতে পেরে যান। এরপর মহিলাকে নানাভাবে বোঝানোর চেষ্টা করেন তিনি। কিন্তু তিনি কিছুতেই শুনতে রাজি নয়। এনিয়ে বাড়িতে অশান্তি লেগেই ছিল। তার মাঝে আবার বাবন গিয়ে হাজির লখনউতে। কিন্তু ফেসবুক বউদির সঙ্গে দেখা করতে গিয়ে যে এমন উত্তম মধ্যম খেতে হবে তা বোধ হয় স্বপ্নেও ভাবেননি কলকাতার যুবক।


এদিকে বাবনকে এয়ারপোর্টে দেখতে পেয়েই প্রথম বচসা আর তারপরই মহিলার বাড়ির লোকজন কার্যত ঝাঁপিয়ে পড়েন। এয়ারপোর্টের মতো হাই সিকিউরিটি জোনে এই মারপিট দেখে ব্য়পক চাঞ্চল্য ছড়ায়। তবে পুলিশ আসার আগেই চম্পট দেয় মহিলার বাড়ির লোকজন। তবে বাবন পুলিশকে জানিয়েছে, ফেসবুক বউদির বাড়ির লোকজনের বিরুদ্ধে তিনি কোনও অভিযোগ জানাতে চান না।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.