আট কোটির গাড়ি যখন পোষ্য, রশি দিয়ে টানছেন ধনকুবের সুন্দরী



 ODD বাংলা ডেস্ক: এক তরুণী তার গাড়িকে পোষ্যর মতো করে টানছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। আর তা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। কে এই নন্দিনী? 

জানা যায়, তার নাম মেরিনেলা বেজার। তিনি নেট মাধ্যমে পরিচিত মুখ। মডেলিংও করেন তিনি। বিলাসবহুস জীবনযাপন করেন। তার বিলাসিতা এক ঝলকই দেখা গিয়েছে সামাজিক মাধ্যমে।  


ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে, মেরিনেলা বেজার লাক্সারি ডিজাইনার ব্র্যান্ড মাল্লিনির মালকিন। ডক্টর ডেন্ট নামে একটি দন্ত চিকিৎসার পণ্যও লঞ্চ করেছেন। ইনস্টাগ্রামে মেরিলিনার ছবি দেখলে যে কোনো পুরুষের বুকে ঝড় উঠবে। নিজের বিলাসিতার ছবিও নেট মাধ্যমে অনুসরণকারীদের সঙ্গে ভাগ করে নেন। 


সম্প্রতি মেরিনেলার একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে একটি স্পোর্টস গাড়িকে পোষ্যর মতো রশি দিয়ে টানছেন। ভিডিও গ্ল্যামারাস পোশাকে নজরে এসেছেন মেরিলিনা। হাতে রয়েছে রশি। যা দিয়ে গাড়িটিকে টানছেন। যেন মনে হচ্ছে, পোষ্যকে নিয়ে ভ্রমণে বেরিয়েছেন। ভিডিওটিতে ভিউ হয়েছে দুই লাখের বেশি। টিকটকে ১৫ মিলিয়নের বেশিবার দেখা হয়েছে এই ভিডিও। 


একটি রিপোর্ট অনুযায়ী, ভিডিওয় যে গাড়িটিকে দেখা যাচ্ছে সেটি ম্যাকলরেন সংস্থার। দাম আট কোটি। অবশ্য এটাই প্রথমবার নয়। এর আগেও নানা কর্ম করে শিরোনামে এসেছেন মেরিনেলা। ব্যক্তিগত প্রমোদতরীতে তার স্বল্পবসনা ভিডিও ঝড় তুলেছিল ভক্তদের মনে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.