২০ এপ্রিলের রাশিফল, কার কপালে কী আছে আজ

ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো ঝামেলায় পড়তে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে ইমিগ্রেশন সংক্রান্ত জটিলতা দেখা দেবে। ধর্মীয় কোনো সফরে আপনার মনবাসনা পূরণ নাও হতে পারে। জীবীকার জন্য যাত্রায় আসবে অনাকাঙ্খীত বাধা।

বৃষ রাশি – সময় কিছুটা প্রতিকূল হওয়ার আশঙ্কা। হটাৎ করেই পরিবারের কোনো সদস্যের অসুস্থতায় ব্যয় বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ কাজে সতর্ক হন। পাওনাদারের সাথে ঝামেলায় জড়িয়ে যাবেন। শেয়ার ব্যবসায় বিনিয়োগে আরো সতর্ক হতে হবে। রাস্তাঘাটে পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল।

ধনু রাশি – দিনটি শেয়ার ব্যবসায়ীদের জন্য শুভ। আশানুরুপ লাভের আশা রয়েছে। সকালের দিকে পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে থাকুন। পুলিশ প্রশাসনের সাথে তর্কে না জড়ানোই ভালো। কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে।

মকর রাশি –জীবন সঙ্গীর পদোন্নতির যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে অংশিদারের সাহায্য পেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগার হতে পারে। অবিবাহিতদের বিবাহের আলোচনায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়ের সাহায্য লাভের সম্ভাবনা।

কুম্ভ রাশি – কর্মস্থলে সহকর্মীদের সাহায্য লাভের যোগ প্রবল। ব্যবসায়ীরা অধিনস্ত কর্মচারীর সাহায্য পেতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে। কোনো গুপ্ত সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। চাকরিজীবীরা গোপন শত্রুর শিকার হবেন। কারোর সাথে বিবাদে না জড়ানোই ভালো।

মীন রাশি – চাকরিজীবীরা আজ বাড়তি আয়ের সুযোগ পেতে পারেন। ঠিকাদারি কাজে নুতন অর্ডার লাভের যোগ প্রবল। বড় ভাইয়ের কাছ থেকে কোনো আর্থিক সাহায্য পেতে পারেন। বন্ধুদের সাহায্যে ব্যবসা ক্ষেত্রে কিছু লাভের আশা করতে পারেন।

তুলা রাশি – কর্মস্থলে দায়িত্ব বেড়ে যাওয়ার যোগ। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো অর্থ লাভের সুযোগ আসতে পারে। সাঙ্গঠনিক বা রাজনৈতিক কাজে সাফল্য আসবে। অংশিদারী ব্যবসায় ভালো লাভের আশা করতে পারেন।

সিংহ রাশি – কোনো ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায় উৎপাদনে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয়ের সম্ভাবনা। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। সাংবাদিক প্রকাশক ও মুদ্রণ ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে।

কর্কট রাশি – কর্মস্থলে সহকর্মীদের দ্বারা উত্যক্ত হতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। অনৈতিক সম্পর্কর বিষয়ে আরোও সাবধানতা অবলম্বন করুন। কোনো অসাধু চক্রর সাথে জড়িয়ে যেতে পারেন। আর্থিক লেনদেনে সতর্ক হন।

কন্যা রাশি – বকেয়া বেতন আদায়ের কারণে আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। খুচরা ও পাইকরী ব্যবসায় কিছু মন্দাভাব দেখা দেবে। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো লাভের আশা করা যায়।

বৃশ্চিক রাশি – সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। জীবীকার জন্য বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। কর্মস্থলে কিছু ঝামেলার আশঙ্কা দেখা যায়। ব্যবসায়ীক কাজের জন্য দূর যাত্রার সম্ভাবনা। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ পাবেন।

মিথুন রাশি – সাংসারিক বিষয়ে জীবন সঙ্গির সন্দেহের শিকার হতে পারেন। ব্যবসা ক্ষেত্রে অংশিদারের সাথে মতোবিরোধ দেখা দেবে। সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে জীবন সঙ্গির সাথে ঝামেলা হতে পারে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। পায়ে কোনো আঘাত পেতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.