মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের সারাদিন, রইল ২১ এপ্রিলের রশিফল


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি –  বৈদেশিক কাজে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। দূরের যাত্রার ক্ষেত্রে সতর্ক থাকুন হবে। ব্যবসা ও পারিবারের ক্ষেত্রে ব্যয় বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো ঝামেলা হওয়ার আশঙ্কা। আইনগত জটিলতার অবসান আশা করতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো রোজগারের যোগ।

বৃষ রাশি –  কর্মস্থলে বকেয়া বিল আদায় করতে পারবেন। ব্যবসা ক্ষেত্রে চেক পাশ হতে পারে। বন্ধুর সাহায্যে কোনো পাওনাদারের বকেয়া টাকা আদায় করতে পারবেন। বাড়িতে বড় ভাই বোনের বিবাহ সংক্রান্ত আলাপ আলোচনায় অগ্রগতি হবে। আড্ডার যোগ প্রবল।

কর্কট রাশি – পরিবার পরিজন নিয়ে বেড়াতে যাওয়ার যোগ। অবিবাহিতদের হটাৎ করেই বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। ব্যবসায়ীদের নুতন বিনিয়োগের যোগ প্রবল।
 
মীন রাশি –  ব্যবসা ক্ষেত্রে ব্যয় বৃদ্ধি পাবে। দূরের যাত্রার যোগ প্রবল। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো রোজগার হতে পারে। বিদেশ থেকে কিছু টাকা আসতে পারে।
 
ধনু রাশি –  ছোট ভাই বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য আশা করতে পারেন। কোনো ভালো সংবাদ পেতে পারেন। প্রকাশক, সাংবাদিক ও মিডিয়াকর্মীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে।
 
মিথুন রাশি –সরকারী চাকুরেদের নুতন দায়িত্ব লাভের যোগ। পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। রাজণৈতিক নেতৃত্বের সুবর্ণ সুযোগ আসবে। প্রশাসনিক ব্যক্তি বা শিক্ষকের সাহায্য লাভের যোগ প্রবল। পিতার সাথে কোনো সম্পত্তি সংক্রান্ত বিষয়ে নিস্পত্তি করতে যেতে পারেন।
 
কন্যা রাশি – চারুশিল্প, সঙ্গীত বা লেখালেখির সঙ্গে যুক্ত থাকলে আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। আপনি প্রশংসা ও সাফল্য লাভ করবেন এবং নতুন কোনো আর্থিক যোগাযোগ পেতে পারেন। পরিবারের সদস্যদের কাছ থেকে সহযোগিতা পাবেন।

তুলা রাশি – নিজের ও পরিবারের অন্যদের স্বাস্থ্য সম্বন্ধে সতর্ক থাকা উচিৎ, কারণ আপনার জীবনসঙ্গী বা পরিবারের সদস্যের অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। কোন দূর্ঘটনায় নিজের কোন গুরুত্বপূর্ণ জিনিস হারাতে পারেন
 
সিংহ রাশি – কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। চাকুরির ক্ষেত্রে উর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে সাহায্য ও সহযোগিতা পাবেন। বড় ভাই বোনের সাথে সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে।
 
বৃশ্চিক রাশি – আজ সারাদিন আপনার মনে ভালো চিন্তা আসবে। এই চিন্তাগুলি থেকে আপনি উৎসাহী হবেন এবং এমনই শিল্পীসুলভ জিনিস আপনি সৃষ্টি করবেন যার দ্বারা সকলের প্রশংসা লাভ করবেন ও সম্মানিত হবেন।

মকর রাশি – খুচরা ও পাইকারী দোকানদারদের ভালো রোজগারের যোগ রয়েছে। আজ কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার যোগ। বিকালের দিকে বাড়িতে বন্ধু বান্ধব বা আত্মীয়দের আগমন হতে পারে।

কুম্ভ রাশি – আজ খুব ব্যস্ত থাকবেন। সাংগঠনিক কোনো পূনর্মিলণে সকলে অংশ নিতে পারেন। অসুস্থদের শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। জীবন সঙ্গিকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.