মদ্যপান করে মারধর, গালিগালাজ, যে ৫ কারণে সলমনের সঙ্গে বিচ্ছেদ হয় ঐশ্বর্যের

ODD বাংলা ডেস্ক: সলমন-ঐশ্বর্যর প্রেম নিয়ে বলিউডে কম জলঘোলা হয়নি। একসময়ে বলিউডে হট কেকের মতো বিক্রি হয়েছে দুজনের প্রেমের মশলাদার খবর। কিন্তু কী এমন ঘটেছিল যে, সলমনের সঙ্গে ভেঙে গিয়েছিল ঐশ্বর্যর প্রেম। 

বলা হয় এই দুই তারকার প্রেম শুরু হয় ১৯৯৯ সাল থেকে, কিন্তু দুজনের মধ্যেকার রসায়ন গাঢ় হতে শুরু করে ১৯৯৭ সালে, সঞ্জয় লীলা বনশালীর 'হাম দিল দে চুকে সনম' ছবির সেট থেকে। সেইসময় এই যুগল তাঁদের প্রেম নিয়ে এতটাই সিরিয়াস ছিলেন যে, বিয়ে করবে বলেও ঠিক করেন তাঁরা। কিন্তু তারপর আস্তে আস্তে ভাঙন ধরে দুজনের প্রেমে।তাঁদের প্রেম ভেঙে যাওয়ার কারণ হিসাবে বিভিন্ন সময়ে বিভিন্ন সর্বভারতীয় সংবাদপত্রে নানা কথা লেখা হয়েছিল। 

  • সলমন নিজে মুখেই স্বীকার করেছেন যে, ঐশ্বর্যর বাবা-মায়ের সঙ্গে চরম দুর্ব্যবহার করতেন। আর বাবা-মায়ের অসম্মান ঐশ্বর্য কখনওই মেনে নিতে পারেননি।
  • সলমন-এর আরও দানি ছিল যে ঐশ্বর্যের প্রতি তাঁর ভালবাসা নাকি এক তরফা ছিল, যার কারণেই তিনি ঐশ্বর্যর সঙ্গে খুবই উদ্ধত আরণ করতেন।

  • তবে শুধু সলমনই নয়, ঐশ্বর্যও বিভিন্ন সময়ে সলমনের বিরুদ্ধে নানা বিস্ফোরক মন্তব্য করেছেন। একটি সাক্ষাতকারে ঐশ্বর্য বলেছেন, ব্রেক আপের পরও সলমন তাঁকে ফোন করে উল্টো-পাল্টা কথা বলতেন। এমনকী ব্রেকআপের পরও তাঁকে তাঁর সহ-অভিনেতাদের সঙ্গে নাম জুড়ে সন্দেহ করতেন। অভিষেক বচ্চন, শাহরুখ খান সকলের সঙ্গে নাম জড়িয়ে ঐশ্বর্যকে সন্দেহ করতেন সলমন। 

  • প্রচন্ড পরিমাণে মদ্যপান এবং মদ্যপান করে বহুবার ঐশ্বর্যকে গালাগালিও করেছেন সলমন খান। তাঁর মদ্যপ হয়ে জঘন্য আচরণ ঐশ্বর্যকে প্রচন্ড মানসিক আঘাত দিত বলেও শোনা যায়। 
  • এমনকী ঐশ্বর্য এমনও দাবি করেছিলেন যে, একসময়ে সলমন নাকি ঐশ্বর্যকে শারীরিক নিগ্রহও করতেন। সৌভাগ্যবশত তার কোন চিহ্ন ঐশ্বর্যের শরীরে নেই। কাজে ব্যস্ত থাকলে ঐশ্বর্য যখন তার ফোন ধরতে পারত না সেই কারণের জন্যও ঐশ্বর্যের গায়ে নাকি হাত তুলতেন সলমন। 

ইত্যাদি নানা কারণে ২০০১ সালেই প্রেমে ইতি টানেন তাঁরা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.