আসছে কালবৈশাখী! কী ইঙ্গিত দিল হাওয়া অফিস

ODD বাংলা ডেস্ক: আগামী কয়েকদিনের মধ্যেই রাজ্যে আসতে চলেছে কালবৈশাখী। এমনটাই জানাচ্ছেন আবহাওয়াবিদরা। যদিও সকাল থেকেই কড়া রোদ দিনভর গরমেরই ইঙ্গিত দিচ্ছে। বৃহস্পতিবারও বেলা বাড়ার সঙ্গে সঙ্গেও তাপমাত্রা বাড়তে থাকবে।

চলতি সপ্তাহে কলকাতা সহ গোটা দক্ষিণবঙ্গে তাপমাত্রার তেমন কোনও পরিবার্তন চোখে পড়েনি। যদিও উত্তরবঙ্গের পাহাড়ি জেলাগুলিতে বৃষ্টিপাত হয়েছে। দক্ষিণবঙ্গের আকাশ আংশিক মেঘলা থাকলেও এই মুহূর্তেই সম্ভাবনা নেই বৃষ্টিপাতের। পূর্ব মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনার আকাশ অপেক্ষাকৃত অধিক মেঘলা থাকবে। দক্ষিণা বাতাসের উপর ভর করে রাজ্যে প্রবেশ করেছে প্রচুর জলীয় বাষ্প। তাই তাপমাত্রা খুব একটা বেশি না বাড়লেও অস্বস্তি বাড়াবে আদ্রতা। 

দক্ষিণবঙ্গের জেলাগুলিতে সেভাবে তাপমাত্রার উল্লেখযোগ্য বৃদ্ধির সম্ভাবনা নেই। দিনের তাপমাত্রা স্বাভাবিকের কাছাকাছি থাকবে। কিন্তু, রাতের দিকে আকাশ মেঘলা থাকতে পারে। কিন্তু, বৃষ্টিপাতের কোনও সম্ভাবনা নেই।উত্তরবঙ্গে বৃষ্টিপাতের সম্ভাবনা। এদিনও দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়িতেও রয়েছে বৃষ্টিপাতের সম্ভাবনা। আগামী চার পাঁচ দিনে তাপমাত্রার খুব একটা পরিবর্তন হবে না বলেই জানা যাচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.