৮ এপ্রিলের রাশিফল, কোন রাশির জাতকদের ভাগ্য খুলবে আজ

ODD বাংলা ডেস্ক: ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী, এমনটাই বলছে জ্যোতিষ শাস্ত্র। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন।  এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – আজ দম্পতিদের দিনটি ভালো যাবে। কোথাও ঘুড়তে যেতে পারেন। অংশিদারী ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। খুচরা ও পাইকারী ব্যবসায় নুতন বিনিয়োগ করতে পারেন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। আজ কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন।

বৃষ রাশি – সকালের দিকে কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। সহকর্মীদের কারোর সাথে তর্কে না জড়ানোই ভালো। অধিনস্ত কর্মচারীর উপর কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব না দেওয়াই ভালো। ব্যবসা ক্ষেত্রে গোপন শত্রুতার শিকার হতে পারেন। ঠিকাদারদের টেন্ডারের বিষয়ে আরো সতর্ক হতে হবে।

ধনু রাশি –সৃজনশীল পেশাজীবীরা ভালো আয়ের সুযোগ পাবেন। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রেমিক প্রেমিকাদের কোনো রেস্টুরেন্টে দেখা হতে পারে। পরীক্ষার্থীদের পড়াশোনায় আশানুরুপ অগ্রগতি হতে পারে। নিঃসন্তান দম্পতিদের সন্তান লাভের যোগ।

বৃশ্চিক রাশি – সকালের দিকে কিছু আর্থিক ঝামেলায় পড়তে পারেন। অসুস্থতার কারণে কোন আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে। বিকালের দিকে আপনার ভাগ্য সহায় হবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য লাভ হবে।

তুলা রাশি –পিতার সাহায্যে কোনো স্থাবর সম্পত্তি ক্রয় করতে পারেন। আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্যর প্রতিশ্রুতি পাবেন। রাজণৈতিক ও সামাজিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। যানবাহন ক্রয়ের যোগ প্রবল। গৃহ সংস্কারে কিছু অর্থ ব্যয় হতে পারে।

কন্যা রাশি – ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায় করতে পারেন। বড় ভাই বোনের বিবাহের আয়োজনে ব্যস্ত থাকার সম্ভাবনা। বন্ধুদের সাথে কোথাও অভিযানে যেতে পারেন। খুচরা ও পাইকারী দোকানদারী ব্যবসায় ভালো রোজগার হবে।

সিংহ রাশি – আপনি অন্যদের সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। কোনো বন্ধুকে দেওয়া ধার ফেরত পাবেন। বেসরকারী চাকুরেদের বকেয়া বেতন লাভের যোগ বলবান। ঠিকাদারী ও নির্মান কাজের ব্যবসায় ভালো রোজগারের যোগ। 

মিথুন রাশি – প্রেমে আজ অনাবিল আনন্দ বিরাজ করবে। সন্তানের সাথে বেড়াতে যেতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের আজ নুতন কাজের সুযোগ আসবে। সৃজনশীল পেশাজীবীদের কাজের ক্ষেত্রে আরো সতর্ক হতে হবে। মিডিয়া ব্যবসায় নুতন কাজের অর্ডার নেওয়ার ক্ষেত্রে অগ্রপশ্চাত ভেবে নিন।

কর্কট রাশি – আজ কোনো প্রত্যাশা পূর্ণ হতে পারে। আত্মীয়দের সাহায্য পেতে পারেন। যানবাহন ও আবাসন ক্রয় করার সুযোগ আসবে। মায়ের সাহায্য লাভ। কর্মস্থলে কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের যোগ। রাজণৈতিক ও সামাজিক কাজে অংশ নিতে পারেন।

কুম্ভ রাশি – বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায় উৎপাদনে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয়ের সম্ভাবনা। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। সাংবাদিক প্রকাশক ও মুদ্রণ ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে।

মকর রাশি – আজ প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। মায়ের সাহায্য পেতে পারেন। আত্মীয়দের সাহায্যে বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ। যানবাহন ক্রয় বিক্রয়ে সফল হওয়ার সম্ভাবনা। আসবাবপত্র ও গৃহস্থালী টুকিটাকি ক্রয় করতে পারেন।

মীন রাশি – বকেয়া বেতন আদায়ের কারণে আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। খুচরা ও পাইকরী ব্যবসায় কিছু মন্দাভাব দেখা দেবে। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো লাভের আশা করতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.