কাশ্মীরে বিধ্বংসী অগ্নিকাণ্ড! পুড়ে গেল নিগেন লেকের হাউসবোট


ODD বাংলা ডেস্ক: কাশ্মীরের নিগেন লেকের হাউসবোটে বিধ্বংসী অগ্নিকাণ্ড। সোমবার ভয়াবহ অগ্নিকাণ্ডে কমপক্ষে ৬টি হাউসবোটে আগুন লেগে যায়। ঘটনায় এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। তবে হাউসবোট (Srinagar Houseboat) মালিকের পরিবারগুলিতে কিছু ছোটখাটো আঘাত লেগেছে বলে খবর।

ফায়ার অ্যান্ড ইমার্জেন্সি বিভাগের এক আধিকারিক জিএনএসকে জানিয়েছেন যে আনুমানিক রাত ২:২৬ নাগাদ আগুনের খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ছয়টি ফায়ার টেন্ডার ঘটনাস্থলে ছুটে যায় (Fire On Houseboat)। তিনি আরও বলেন যে, আগুন (Srinagar Houseboat) লেকের নিগেন ক্লাবের দিকে ছিল।

এখনও পর্যন্ত যা খবর পাওয়া গিয়েছে, তাতে করে ক্ষতিগ্রস্ত হাউসবোট মালিকরা হলেন, গোলাম মুহাম্মদ বাদিয়ারী, বশির আহমেদ বাদিয়ারী, আব্দুল রশিদ বাদিয়ারী, ইউসুফ বাদিয়ারী বশির আহমেদ এমনটাই জানা গিয়েছে এখনও পর্যন্ত। তাঁরা জানান, একটি হাউসবোট (Srinagar Houseboat) থেকে আগুনের সূত্রপাত ঘটে, যা আশেপাশের বোটগুলোকে গ্রাস করে। স্থানীয়রা এবং পুলিশ একটি অগ্নিনির্বাপণ অভিযান শুরু করলেও আগুনের দাপট থেকে বাঁচানো যায়নি হাউসবোটগুলিকে। ততক্ষণে বিদ্ধ্বংসী আগুনে হাউসবোটগুলি "যথেষ্টভাবে" পুড়ে গিয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.