"অভির কেরিয়ার নষ্ট করেছেন যাঁরা, তাঁদের থেকে টাকা চাইব?" ফের সরব অভিষেক-পত্নী সংযুক্তা

ODD বাংলা ডেস্ক: বাংলা ছবির অন্যতম সফল অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের পরিবার আর্থিক সমস্যার মধ্যে রয়েছেন। তাঁর মেয়ে সাইনার পড়াশোনা খরচ বহন করতেও নাকি সমস্যা হচ্ছে! এই ধরনের গুঞ্জন ঘুরপাক খাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে আগেই মুখ খুলেছিলেন অভিষেক-পত্নী সংযুক্তা চট্টোপাধ্যায়।

অভিনেতার শ্রাদ্ধানুষ্ঠানের দিন ফের সরব অভিষেক-পত্নী। তিনি বলেন, "খুব ডিস্টার্বড আছি। সোশ্যাল মিডিয়া আর ব্যবহার করতে পারব কিনা তাও জানি না। তবে আমার ঘনিষ্ঠরা এসে বলছেন, এক অভিনেতা নাকি আমাকে ১০ লাখ টাকা দিয়েছেন। এমন এক অভিনেতার কথা হচ্ছে যাঁর সঙ্গে অভিষেক কোনওদিনই কমফোর্টেবল ছিল না। অভির কেরিয়ার নষ্টের জন্য দায়ী ছিলেন তিনি।"

তাঁর সংযোজন, "শুনলাম, অপর একজন অভিনেত্রী নাকি পাঁচ লাখ টাকা পাঠিয়েছেন। তিনিও একইভাবে ওঁর কেরিয়ার ধ্বংসের ক্ষেত্রে ভূমিকা নিয়েছিলেন। কে বা করা সে সম্পর্কে ধারণা সকলেরই আছে। কারণ, অভি আগে দেওয়া ইন্টারভিউতে ট্রান্সপারেন্ট ছিল। যখন অভি সাফল্যের শীর্ষে তখন একসঙ্গে সাইন করা ২২টি ছবি থেকে ওঁকে বাদ পড়তে হয়েছিল। খুব ডিপ্রেশনে চলে গিয়েছিল অভি। বসে শুধুই পুজো করে যেত। অনেক উপরে ছিল ও। আরও উপরে যেতে পারত। আর সেইরকম মানুষ নাকি আমার সঙ্গে দেখা করে টাকা দিয়েছেন! তাঁরা তো শোকবার্তাটুকু পাঠাননি।"

রাগ-অভিমান মেশানো স্বরে তিনি বলেন, "একজন ক্রিকেটার বলছেন আমার মেয়ের দায়িত্ব নেবেন। সেটাও শুনলাম। কিন্তু, আমি টাকা চাইছি এটা শুনে আর নিজেকে ঠিক রাখতে পারিনি। অভিষেকই যেন আমার কানে বলল তুমি ল্যাপটপ খোলো। আর উত্তর দাও। অভিষেকের ফেসবুক আমিই ম্যানেজ করতাম। শান্তভাবে উত্তর দিলাম। কারণ, সময় এসে গিয়েছিল।"

অর্থকষ্টের গুজব উড়িয়ে সংযুক্তা বলেন, "আমি ইউকে বেসড একটি সংস্থায় চাকরি করি। অভিষেক যদি অতীতে কাজ নাও করত, তাহলেও আমি পুরো পরিবারের খরচ চালাতে পারতাম। অভিষেক স্বামী হিসেবে সংসারের খরচ বহন করত। কিন্তু, ও কাজ না করলেও আমাদের পরিবার আর্থিক সমস্যায় পড়বে, এমনটা নয়। আমার মেয়ের পড়াশোনার দায়িত্ব আমিই চালাতে পারি।" 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.