রবীনা ট্যান্ডন : পুরো আগুনের মত জ্বলছিল শরীর, তবুও অক্ষয় আমাকে ছাড়েনি

 


ODD বাংলা ডেস্ক: নব্বইয়ের দশকে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি ছিল অক্ষয় কুমার এবং রবীনা ট্যান্ডন। একত্রে এই জুটি প্রচুর সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন বলিউডকে। মাঝে বেশ কয়েক দশক কেটে গেলেও অভিনেত্রী হিসেবে আজও রবিনা টন্ডন লাস্যময়ী।


বর্তমানে বলিউডের গন্ডি পেরিয়ে তিনি দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করছেন জমিয়ে। দিন কয়েক আগে দক্ষিনী সুপারস্টার ইয়াশের সাথে কেজিএফ 2 মুভিতে কাজ করেছেন এই বলিসুন্দরী। তবে ইন্টারনেটের দৌলতে তার ভাইরাল হওয়া একটি পুরোনো প্রতিবেদনে জেরে রবিনা টন্ডন বর্তমানে উঠে এসেছেন সংবাদমাধ্যমের চর্চার কেন্দ্রবিন্দুতে।


নব্বইয়ের দশকের শুরুর দিকে অক্ষয় কুমারের সাথে “মোহড়া” ফিল্ম এ অভিনয় করেছিলেন রবিনা। মাত্র 3.75 কোটি টাকা বাজেটে তৈরি এই ফিল্ম সেই যুগেও আয় করেছিল 22.65 কোটি টাকা। ছবি মুক্তির পরই রাতারাতি মধ্যগগনে পৌঁছে গিয়েছিল অক্ষয় কুমার এবং রবিনার ক্যারিয়ার।


তবে সম্প্রতি ভাইরাল হওয়া প্রতিবেদন অনুযায়ী কো-স্টার অক্ষয়ের প্রতি বিস্ফোরক মন্তব্য করতে শোনা গিয়েছিল রবীনাকে। মুভির অন্যতম বিখ্যাত গান “টিপ টিপ বারসা পানি”র শুটিং চলাকালীন কো-স্টার অক্ষয় রবীনাকে দিয়ে করিয়ে নিয়েছিলেন নিজের ইচ্ছেমত কাজ।


প্রতিবেদন অনুযায়ী, রবিনা টন্ডন এদিন বয়ান দেন, একসময়ের জনপ্রিয় এই রোমান্টিক গান “টিপ টিপ বরসা পানি”র শুটিং করতে লেগেছিল চারটি দিন। একটি নির্মীয়মান বাড়িতে শুটিং হওয়ার কারণে গানটিতে অভিনয়কালীন সময়ে নুড়িপাথর বিধে গিয়েছিল অভিনেত্রীর পায়ে। এছাড়াও সান্ধ্যকালীন বৃষ্টির জন্য যে ট্যানকের জল ব্যবহার করা হয়েছিল তা অত্যন্ত ঠান্ডা থাকায় রীতিমতো জ্বর সর্দি কাশিতে ভুগেছিলেন রবিনা। যার জন্য বারবার শুটিং সেটে আদা চা পান করতে হয়েছিল অভিনেত্রীকে।


ও বিষয়ে অভিনেত্রীর বক্তব্য, “এই গানের একটি দৃশ্যে আমাকে বসে গোল গোল ঘুরতে হতো আর বসে গোল গোল ঘোরার এই দৃশ্যটি শুট করতে গিয়ে আমার হাঁটুর চামড়া ছিড়ে যায়। এছাড়া সেইসময় আবার পিরিয়েড চলছিল তবুও আমাকে লাস্যময়ী দেখাতে হত। পুরো গানের শুটিং আমার জন্য অত্যন্ত কঠিন ছিল। আমার প্রচন্ড জ্বর হয়েছিল এবং যে কারনে আমার পুরো শরীর আগুনের মত জ্বলছিল।” তবে পরবর্তীতে যখন গানটি মুক্তি পাওয়ার পর ব্যাপক হিট হিসেবে পরিগণিত হয় সেই সাফল্য দেখে অভিনেত্রীর সব কষ্ট যেন সার্থক হয়ে গিয়েছিল!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.