আলাদা হল দুজনের পথ, ৩ বছরের সম্পর্কে ইতি টানলেন অনন্যা-ঈশান!

ODD বাংলা ডেস্ক: ৩ বছরের প্রেমের সম্পর্কে ইতি টানলেন অনন্যা পান্ডে এবং ইশান খট্টর! হ্যাঁ, ঠিকই পড়ছেন। যদিও প্রকাশ্যে কোনওদিনই অনন্যা বা ঈশান স্বীকার করেননি তাঁরা ডেট করছেন, কিন্তু তাঁদের প্রেম ছিল ওপেন সিক্রেট।

নতুন বছরে একান্তে সময় কাটাতে রাজস্থানে উড়ে গিয়েছিলেন অনন্যা-ঈশান। রনথাম্বোর ন্যাশনাল পার্কেই কাটান বছরের শেষ দিন এবং প্রথম দিন।

২০২০ সালে খালি পিলি সিনেমা দিয়ে তাঁদের পথ চলার শুরু। ভালোলাগা থেকে ভালোবাসা... কিন্তু শুরুতে কেউই ফিলিংস এক্সপ্রেস করতে পারেননি।  ২০২১-এও অনন্যার ছবি দিয়ে আদুরে পোস্ট দেন সোশ্যাল মিডিয়ায়।  ঈশানকে তাঁর সানশাইন বললেন অনন্যা পান্ডে। উইশ করলেন একসঙ্গে আরও দারুণ সময় কাটানোর।

একসঙ্গে বেড়াতে যাওয়া হোক অথবা পার্টিতে একসঙ্গে যাওয়া, গত কয়েক মাসে তাঁদের খুব একটা আলাদা দেখা যায়নি। তবে আর সেই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে পারলেন না যুগলে। আপাতত গুঞ্জন, তিন বছরের সম্পর্কে ভেঙে দিয়েছেন তাঁরা।

তবে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী প্রেম ভেঙে গেলেও অনন্যা-ঈশানের বন্ধুত্বে ঠিক আগের মতোই আছে।এই মুহূর্তে অনন্যা পান্ডে ব্যস্ত তাঁর আগামী ছবি খো গ্যয়ে হাম কাঁহা-র শ্যুটিংয়ে। অন্যদিকে ঈশান খট্টরকে দেখা যাবে ফোন ভুত এবং পিপ্পা ছবিতে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.