আবেদনের শেষ দিন ২৫ এপ্রিল! BECIL-এ প্রচুর নিয়োগ



ODD বাংলা ডেস্ক: সম্প্রতি ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অফিস অ্যাসিস্ট্যান্ট ও ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। 


আবেদনের তারিখ


প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২৫ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।


আবেদন ফি


জেনারেল ক্যাটাগরি, ওবিসি, প্রাক্তন সেনাকর্মী এবং মহিলা প্রার্থীদের জন্য ৭৫০ টাকা এবং এসসি, এসটি, অর্থনৈতিক ভাবে অনগ্রসর বর্গ, শারীরিক প্রতিবন্ধীদের জন্য ৪৫০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে।


প্রার্থীরা ডেবিট কার্ড, নেট ব্যাঙ্কিং বা ইউপিআই বা ক্রেডিট কার্ডের মাধ্যমে আবেদন ফি জমা দিতে পারেন।প্রার্থীদের পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং সিগনেচারের স্ক্যান করা কপি JPEG বা PDF ফরম্যাটে আপলোড করতে হবে।বিশদ নোটিশের লিঙ্ক- https://www.becil.com/uploads/vacancy/9c184f2e9a52d6a4775c8f31f8b8adcf.pdfBECIL Recruitment 2022: 


আবেদন পদ্ধতি


BECIL-এর অফিসিয়াল ওয়েবসাইটে becil.com যেতে হবেএরপর কেরিয়ার ট্যাবে ক্লিক করে ‘Vacancies’-এ ক্লিক করতে হবেবিজ্ঞপ্তি নং-১৩১-এ ক্লিক করতে হবেপ্রার্থীরা সরাসরি আবেদনের জন্য এই লিঙ্কটিতে https://becilregistration.com/Home/ListofExam.aspx ক্লিক করতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.