প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছেন ভারতী সিং, দেখুন ভাইরাল ভিডিও


ODD বাংলা ডেস্ক: পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ভারতী সিং। সন্তান জন্ম দেওয়ার আগের দিনও শ্যুটিং করেছেন জনপ্রিয় এই কৌতুকশিল্পী। ১৫ বছর ধরে ক্যামেরার সামনে দাঁড়িয়ে জীবন যাপন তাঁর, মাতৃত্বকালীন অবসরে বিশ্বাসী নন সেই ভারতী। কিন্তু শরীরে কষ্ট তো হয়েছে বটেই। সন্তান জন্ম দেওয়ার দু’দিন আগে থেকে কী ভাবে সময় কেটেছে তাঁর? সে সমস্ত খুঁটিনাটি তথ্য দিয়ে ভিডিয়ো দিয়েছেন ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। তাঁদের নিজের ইউটিউব চ্যানেলে সেই ভিডিও পোস্ট করেছেন তাঁরা।

অন্তঃসত্ত্বা থাকাকালীন শরীরে কী কী কষ্ট হচ্ছে, তা জানিয়েছেন ভারতী। কখনও বাড়ির হেঁসেলে দাঁড়িয়ে, কখনও বা শ্যুটিং সেটে ভ্যানিটি ভ্যানে বসে। তাঁর কথায় জানা যায়, সন্তান জন্মের ঠিক এক দিন আগে কাজে যাওয়ার কথা তিনি লুকিয়েছেন তাঁর পরিবারের কাছ থেকে। কিন্তু একইসঙ্গে তিনি জানিয়েছেন, শরীরে অস্বস্তি হলে স্বামী হর্ষকে খবর দেবেন এবং শ্যুটিং বন্ধ করে তিনি বাড়ি চলে যাবেন বলে আশ্বস্ত করেছেন তাঁর ভক্তদের।

সন্তান জন্ম দেওয়ার দিন গাড়িতে উঠে হর্ষ-ভারতী ভিডিও করেন। ভারতী জানান, হাসপাতালে যাওয়ার আগে লিম্বাচিয়া বা সিং পরিবারের কাউকে খবর দেননি তাঁরা। ভারতী বলেন, ‘‘আমাদের বাড়ির লোক বড়ই দুশ্চিন্তা করে। আমি তো আর ফোন ধরতে পারব না। কিন্তু হর্ষের কাছে সারা ক্ষণ ফোন আসতে থাকবে। তাই সন্তান জন্ম দেওয়ার পরে একেবারে সুখবর পাবেন তাঁরা।’’

এ বারে হাসপাতালের ঘরে ক্যামেরা। হর্ষ ক্যামেরার পিছন থেকে বলছেন, ‘‘প্রসব বেদনায় খুব কষ্ট পাচ্ছে ভারতী। কিন্তু সহ্য করে চলেছে।’’ তার পরেই ঘরের আলো নিভে গেল। ভারতীর ঘন ঘন নিশ্বাসের আওয়াজ পাওয়া গেল। আর তার পর? তার পরের অংশ ভিডিয়োয় নেই বটে, কিন্তু বাকিটা সকলেই জানে। যুগলের কোল আলো করে আসে এক পুত্রসন্তান।

রইল সেই ভিডিও-

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.