ছেলের জামিন চাইতে আসা মহিলাকে দিয়ে ম্যাসাজ করাচ্ছেন খোদ পুলিশ অফিসার!


ODD বাংলা ডেস্ক: কারাগারে বন্দি ছেলেকে ছাড়িয়ে আনতে থানায় গিয়েছিলেন মা। ছেলেকে ছেড়ে দেওয়ার আশ্বাসও দিয়েছিলেন থানার পুলিশ অফিসার। তবে তার পরিবর্তে ওই মহিলার সামনে এক শর্ত রাখেন অফিসার। মহিলাকে দিয়ে ম্যাসাজ করান তিনি। ঘটনার ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।একজন আইনের রক্ষক হয়ে কীভাবে এক অসহায় মহিলাকে দিয়ে এরকম কাজ তিনি করাতে পারেন! ওই পুলিশ অফিসারের নিন্দায় মুখর হয়েছেন নেটিজেনরা। জানা গিয়েছে, ওই পুলিশ অফিসারকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে।

ঘটনাটি বিহারের সহর্সা জেলার। নৌহাট্টা থানার ওই সিনিয়র পুলিশ আধিকারিকের নাম শশীভূষণ সিনহা। কয়েক সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, আউটপোস্টের ভেতরেই রাতারাতি খালি গায়ে বসে রয়েছেন শশীভূষণ। আর ঠিক পেছনে দাঁড়িয়েই তাঁর ঘাড়ে, পিঠে ম্যাসাজ দিচ্ছেন এক মহিলা। ওই মহিলাই ছেলের জামিনের জন্য পুলিশের দ্বারস্থ হয়েছিলেন।
ভিডিওটিতে আরও দেখা যায়, এক আইনজীবীর সঙ্গে কথা বলছেন ওই পুলিশ আধিকারিক। ফোনে তাঁকে বলতে শোনা যায়, “এই মহিলা খুবই গরিব৷ আপনাকে কত টাকা পাঠাতে হবে খালি বলুন৷ আমি খামে ভরে টাকাটা পাঠিয়ে দেবো৷ দু‍‍` জন মহিলা টাকাটা নিয়ে যাবে, ওনাদের আধার কার্ডও সঙ্গে থাকবে৷ সোমবারই আমি ঠিকানা এবং মোবাইল নম্বর দিয়ে পাঠিয়ে দিচ্ছি। পাপ্পু বাবু, আমি আপনাকে অনুরোধ করছি কিছু করুন।”

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.